Bangla Serial

Serial Slot: ৩ ডিসেম্বর থেকে সোম-রবি রাত ৮:৩০টায় সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল! দেখুন নাম

জোরদার টক্কর চলছে টিআরপি (TRP) নিয়ে। বাংলা টেলিভিশনে বিনোদনের চ্যানেলগুলির একটাই লক্ষ্য, টিআরপি তালিকায় এক নম্বর স্থান। দর্শকমনে নিজের জায়গা পোক্ত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রায় সব ধারাবাহিক। তাই অবিরাম চলছে, পুরোনো সিরিয়াল বন্ধ। নতুন সিরিয়ালের আগমন। জি, জলসা, আট বা কালার্স বাংলা সর্বত্র একই দৃশ্য। তবে এবার সিরিয়াল প্রেমীদের জন্য সুখবর এনেছে কালার্স বাংলা (Colours Bangla)।

৩রা ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটা স্লটে আসছে নতুন সিরিয়াল। কালার্স বাংলা রাত ৯ টায় ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের বদলে আসছে একটি ডাবিং সিরিয়াল। তবে কি তুমি যে আমার মা ধারাবাহিকটি শেষ হয়ে যাবে? সূত্রের খবর, এখনই শেষ হচ্ছে না এই ধারাবাহিক। কয়েকদিন আগেই শেষ হয়েছে নায়িকা নাম্বার ওয়ান। এবার সেই স্লটেই সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।

গত বছর জুন মাস থেকে কালার্স বাংলা সম্প্রচারিত হয়ে আসছে ধারাবাহিক তুমি যে আমার মা। দর্শকের বেশ পছন্দ অভিনেতা সুমন দে অভিনেত্রী প্রিয়া মন্ডলের জুটি। তবে ভক্তদের মন জয় করে নিয়েছে শিশু শিল্পী আরাধ্যা বিশ্বাস। প্রতি সপ্তাহে গল্পে আসে নতুন মোড়। চলে টান টান উত্তেজনা। প্রতিবারই ঝড়ঝাপটা কাটি একে অপরের কাছে আসতে সক্ষম হয় অনিরুদ্ধ- আরোহী।

কয়েকদিন আগেই, আরোহী ও অনি একে অপরের কাছাকাছি আসে। কিন্তু এতেই মল্লারের প্রতি হিংসার পারদও চড়ে যায় অনির মনে। আরোহীর সঙ্গে মল্লারের বন্ধুত্ব কিছুতেই মেনে নিতে পারছে না অনি। তাঁর মনে সন্দেহ দানা বাধঁতে থাকে। এরইমধ্যে জট পাকানো এক রহস্যময় গল্পের সুতো আলগা হতে থাকে অনির সামনে।

তবে বাধা- বিপত্তি পেরিয়ে কী কাছাকাছি আসতে পারবে অনিরুদ্ধ- আরোহী? ছোট্ট আরুকে সঙ্গে নিয়ে এবার শান্তিতে- ভালোবাসায় থাকতে পারবে তারা? নাকি আসবে আবার তাঁদের জীবনে আসবে নতুন কোনও বিপদ। নতুন ট্যুইস্ট? তা বলবে সময়।

Ratna Adhikary