Bangla Serial

Neem Phuler Modhu: বিয়ের এক বছর পর ফুলশয্যা করে ভুল করে ফেলেছে সৃজন, জানাল পর্ণাকে! ‘একমাত্র কাপুরুষ ছেলেরাই বলবে’, হচ্ছে ট্রোল

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। সম্প্রতি ধারাবাহিকের গল্প নিয়েছে নয়া মোড়। অভিনেতা রুবেল দাস (Rubel Das) ও অভিনেত্রী পল্লবী শর্মার (Pallavi Sharma) জুটি জয় করেছে দর্শকদের মন। টিআরপি (TRP) তালিকাতেও প্রথম পাঁচে জায়গা দখল করেছে এই সিরিয়াল।

সাম্প্রতিক ধারাবাহিকগুলির থেকে একেবারে অন্যরকম এই ধারাবাহিকের গল্প। ঝাঁ চকচকে ড্রয়িংরুমের বদলে গল্প এগোচ্ছে উত্তর কলকাতার বনেদি কিন্তু মলিন বাড়ির উঠোনে। নায়িকা পর্ণা চায় শ্বশুরবাড়ির অচলায়তন ভেঙে কর্মরতা হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে।

আবার এমনি চাকরি নয়। সুপ্রতিষ্ঠিত সাংবাদিক হতে চায় পর্ণা। তাঁর জীবন সংগ্রামের সঙ্গে একাত্ম হতে পারছেন এই প্রজন্মের মেয়েরা। মধ্যবিত্ত বাড়ির খুঁটিনাটিতে নিজেদের জীবন খুঁজে পাচ্ছেন দর্শকরা। এই ধারাবাহিকের ক্ষেত্রে অবশ্য গল্পের গরু গাছে ওঠেনি বলেও মত সিরিয়ালপ্রেমীদের।

সাম্প্রতিক একটি পর্বে দেখা যাচ্ছে, বিয়ের এক বছর পর ফুলসজ্জা হয়েছে পর্ণা-সৃজনের। কিন্তু তারপরও সৃজন বলছে তিনি নাকি ঠিক করেননি। যা শুনে এক নেটিজেন বলছেন, ‘বিয়ের একবছর পর ফুলশয্যা করে সৃজন বাবু বলছেন তিনি নাকি ভুল করে ফেলেছেন। এক্ষুনি এসব করতে চাননি। অদ্ভুত!’ আরেক নেটিজেনের বক্তব্য, ‘অবিবাহিত হলে মানা যেত কিন্তু বিয়ের একবছর পর ফুলসজ্জা করে বলছে ভুল করেছে। এমন কথা একমাত্র কাপুরুষ ছেলেরাই বলবে।’ বলা বাহুল্য, ধারাবাহিকের এহেন অবাস্তবিক মোড় দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

আরও পড়ুনঃ ৩ ডিসেম্বর থেকে সোম-রবি রাত ৮:৩০টায় সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল! দেখুন নাম

উল্লেখ্য, ‘নিমফুলের মধু’ ধারাবাহিকের জনপ্রিয়তা ভারত বাংলাদেশ ছেড়ে চলেছে সুদূর আফ্রিকাতেও। গত অক্টোবর মাস থেকে সম্প্রচারণ শুরু হয় এই ধারাবাহিকের। সূত্র বলছে, বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে এর মধ্যেই। ভারত বাংলাদেশ পেরিয়ে এবার সুদূর আফ্রিকাতেও জনপ্রিয় কলকাতার বনেদি বাড়ির এক মলিন উঠোনের গল্প।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।