Bangla Serial

Mithai: মিঠাইকে নিয়ে মিল-অমিলের নতুন খেলা দিল জি বাংলা! দুটি ছবির অমিল খুঁজে পেলেন?

হাতে গুনে মাত্র পাঁচ মাস। এবছরই ৯ই জুন শেষ হয়েছিল মিঠাই ধারাবাহিকের সম্প্রচার। জনপ্ৰিয়তার নিরিখে ফের পুনঃসম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai) ফের ফিরেছে দর্শকদের দরবারে।

রিপিট টেলিকাস্ট হবে মিঠাই আর উচ্ছেবাবুর গল্প। কবে কখন দেখা যাবে? ইতিমধ্যেই, ১৩ই নভেম্বর থেকে শুরু হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। দুপুর ১২.৩০টা থেকে ১.৩০-র স্লটে চলছে সিরিয়ালের পুনঃসম্প্রচার। ১ ঘন্টা সম্প্রচার চলছে, দুটি পর্বের।

আর পুনঃসম্প্রচার হলেও একই ভাবে জনপ্রিয় এই ধারাবাহিক। সালটা ২০২১। জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মোদক পরিবারের কাহিনী। মিষ্টির কারিগর মিঠাইয়ের প্রেমে পড়েছিল সিদ্ধার্থ ওরফে উচ্ছেবাবু। দু বছরের বেশি ধরে বাঙালির ড্রয়িং রুমে রাজত্ব করেছে এই ধারাবাহিক। দিনের পর দিন টিআরপি তালিকায় থেকেছে শীর্ষে।

ধারাবাহিক শেষের দুদিন আগে স্টুডিও চত্বর ছিল দেখার মতো। সিরিয়ালের নায়ক আদৃত এবং নায়িকা সৌমিত্রিকা কুন্ডুকে ফেয়ারওয়েল দিতে হাজির হয়েছিলেন শয়ে শয়ে মানুষ। ভক্তদের সঙ্গে হাসিমুখে কথা বলেছিলেন দুজনেই। তুলেছেন সেলফিও। অনুরাগী দেড় গিটার বাজিয়ে গান গেয়েও শুনিয়েছিলেন আদৃত।

বলাবাহুল্য মিঠাই ও উচ্ছেবাবুর জুটি বিরাজ করে দর্শকদের মনের মনিকোঠায়। তাই এই জুটিকে আবারও পর্দায় একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। অনস্ক্রিন আদৃত সৌমিতৃষার রসায়ন দেখতে তাই অপেক্ষা করে আছে ভক্ত মহল। এর মধ্যেই ফের ক্যামেরায় ধরা দিল এই জুটি।

আরও পড়ুনঃ বিয়ের এক বছর পর ফুল’শয্যা করে ভুল করে ফেলেছে সৃজন, জানাল পর্ণাকে! ‘একমাত্র কাপুরুষ ছেলেরাই বলবে’, হচ্ছে ট্রোল

সম্প্রতি জি5-এর ফেসবুক পেজ থেকে পোষ্ট করা হয়েছে দুটি ছবি। মিঠাই ধারাবাহিকের একটি দৃশ্যর ছবি পোষ্ট করে অমিল খুঁজতে বলেছে জি। আপনিও দেখুন তো? কটা বৈসাদৃশ্য খুঁজে পেলেন?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।