Connect with us

    Bangla Serial

    টলিপাড়ায় ফের বিয়ে! এবার বিয়ের পিঁড়িতে বসছেন জি বাংলার এই জনপ্রিয় নায়িকা! পাত্র কে?

    Published

    on

    jalsha actress marriage scaled

    টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। টলিউড জুড়ে এখন একের পর এক তারকার বিয়ে খবর শোনা যাচ্ছে। পরমব্রত, শ্রীপর্ণা, সন্দীপ্তা একের পর এক তারকা বিয়ে করেছেন।‌ তবে এই বছর‌ই সবথেকে আলোচিত বিয়ে হয়েছে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। নিজের দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তীকে (Piya Chakraborty ) বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । আর সেই বিয়ে করে বিতর্কে জড়ান অভিনেতা।‌

    সে যাই হোক! আর এবার ফের এক নায়িকার বিয়ের খবর মিলল। জি বাংলার উড়ন-তুবড়ি খ্যাত অভিনেত্রী সোহিনী ব্যানার্জী এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। উক্ত ধারাবাহিকের নায়ক অর্জুনের হাতে আইবুড়ো ভাত খেয়ে নিজের বিয়ের খবর ভাগ করে নিয়েছেন সোহিনী।

    Uron Tubri

    তা কাকে বিয়ে করছেন অভিনেত্রী? পাত্রের নাম জয়সূর্য গুপ্ত। চলতি মাসের ২৭ তারিখ বিয়ে করতে চলেছেন সোহিনী-জয়সূর্য। ১০ বছরেরও বেশি পুরোনো সোহিনী-জয়সূর্যর সম্পর্ক। স্কুলজীবনের প্রেম পূর্ণতা পেতে চলেছে। কর্মসূত্রে লন্ডনে থাকেন সোহিনীর ইঞ্জিনিয়ার পাত্র।

    তবে কী বিয়ের পর অভিনয় ছাড়ছেন অভিনেত্রী? এই বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, এক বছর লন্ডনে থাকার পরিকল্পনা রয়েছে আমার। ছোট্ট বিরতি নিচ্ছি, তবে কেরিয়ার ছাড়ছি না। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময়ে আমি লন্ডনে যাব’। একেবারে পুরোপুরি বাঙালি রীতিনীতি মেনে এই বিয়ে হবে বলে জানিয়েছেন অভিনেত্রী।