Bangla Serial

Khelna Bari Actress: চমকে দেওয়া খবর! জলসার সিরিয়ালে খেলনা বাড়ি নায়িকা

এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতে লেগেছে নতুন ধারাবাহিক শুরুর হিড়িক। শুধুমাত্র জলসা বা জি নয়, নতুন বছরে ছোট-বড় সব চ্যানেলেই আসছে একাধিক ধারাবাহিক। তবে প্রতিদ্বন্দীতা চরমে স্টার জলসা ও জি বাংলার (Zee Bangla)। আর এবার জি-কে টেক্কা দিতেই স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন ধারাবাহিক।

স্টার জলসায় শেষ হচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ইতিমধ্যেই শেষ হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে সিরিয়ালের শেষ প্রোমো। মিতুলের মৃত্যু দিয়েই কি শেষ হবে ধারাবাহিক? চারপাশ অন্ধকার। মিতুলের চিৎকার ঠিক তেমনটাই ইঙ্গিত দিয়েছে। তবে সিরিয়ালে মিতুলের মেয়ে গুগলি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় দর্শক মহলে। তাই সাইড রোল থেকে অনেকেই লিডে দেখতে চাইছে তাঁকে। আর তাই পর্দার গুগলি ওরফে ইন্দ্রাণী ভট্টাচার্য।

Indrani Bhattacharya

শেষ প্রোমোতে দেখা যাচ্ছে, বলিকাঠে মাথা দিয়ে মিতুল। বুঝতে পারছে না কে তাঁকে সেখানে নিয়ে এসেছে। হঠাৎই গান করতে করতে বেরিয়ে আসে মনোরমা অর্থাৎ গুগলির শ্বশুরী। মিতুলকে বলে, “গুগলিকে তো বাঁচালে, এবার তোমাকে কে বাঁচাবে মিতুল?” উত্তরে মিতুল সাফ জানায় ভোলেবাবা যদি চান, তবে ভোলেবাবাই তাকে রক্ষা করবেন। শুনে মনোরমা খাড়া নিয়ে মিতুলকে বলি দিতে যায়। কি হবে তারপর? বেঘোরে প্রাণ যাবে মিতুলের? নাকি সত্যিই ভোলেবাবা রক্ষা করবে তাঁকে? যা দেখতে সিরিয়ালপ্রেমীদের উৎসাহ তুঙ্গে।

স্টুডিও পাড়া সূত্রে খবর, মিসিং স্ক্রু প্রযোজিত এই ধারাবাহিকে লুক সেট হয়েছে কাল। প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নিয়েছে আসন্ন এই ধারাবাহিকের মুখ্য ভুমিকায় থাকবে সোমরাজ মাইতি ও ইন্দ্রাণী ভট্টাচার্য। টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ দুজনের।

আরও পড়ুনঃ ‘অন্য নায়িকারা অপমান সত্ত্বেও মহান সেজে শ্বশুরবাড়ি ফেরত যায় কিন্তু মেঘকে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করলেও ধুয়ে দিল’! ছক ভেঙে প্রশংসা কুড়াচ্ছে মেঘ

Somraj Maity

ধারাবাহিকের নায়ক সোমরাজ ইতিপূর্বে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। তাঁর ধারাবাহিক জিওনকাঠিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকের দরবারে। সিরিয়াল প্রেমী মহলেও বেশ জনপ্রিয় তিনি। ছোট পর্দা থেকে বড় পর্দায়ও নিজের পসার জমাতে শুরু করেছেন অভিনেতা। সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র হাত ধরে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে তাঁর। সম্প্রতি ওটিটি-তেও সমান তালে কাজ করে চলেছেন এই অভিনেতা।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।