Bangla Serial

‘Love me or hate me…’ সৌমীতৃষার এলেম আছে! ওর কাজ ফ্যান ছাড়া হেটার্সদেরও ব্যস্ত করে তোলে! লিখল মন্ত্রমুগ্ধ ভক্ত

‘মিঠাই’ (Mithai) শেষের পরও কিন্তু থেমে নেই সৌমীতৃষা (Soumitrisha Kundoo)। নতুন নতুন ভাবে দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন তিনি। আর তাতেই ক্ষোভ বাড়ছে কিছু দর্শকদের মনে। তবে কি একজন তারকার একটি চরিত্রেই থেমে থাকা উচিত? তা কিন্তু নয়, এবার মিঠাই হেটার্সদের বিরুদ্ধে কথা বললেন মিঠাই ভক্তরা। হেটার্সদের এবার সোশ্যাল মিডিয়ায় ভালো মতন জবাব দিলেন মিঠাই ভক্তরা। ৯ই জুন ছিল ‘মিঠাই’এর অন্তিম পর্ব।

এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” (Sidhai) এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিল। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নেয়।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। আর তাই তো এই ধারাবাহিকের অন্তিম লগ্নে দর্শকদের ব্যাকুলতা বিশেষভাবে প্রকাশ পায়। যেন দর্শকদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটেছে। ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষার জন্য ভক্তদের অবিশ্বাস্য রকমের ভালোবাসা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

ফের নতুন লুকে সৌমীতৃষা

সম্প্রতি তাঁর বেশকিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে আমাদের মিষ্টি মিঠাই ধরা দিয়েছেন বোল্ড লুকে। সৌমীকে নতুন ভাবে দেখতে অনেকেই পছন্দ করছেন। তবে অনেকের বক্তব্য, মিঠাই শেষ হওয়ার পর সৌমীর পাখা গজিয়েছে। সেই মিষ্টি, সরল, সাদামাটা ভাব একেবারেই উধাও। কখনও তিনি হলুদ রঙের একটি ওয়েস্টার্ন ড্রেসে, কখনও পরনে ক্রপ টপ ও শর্ট প্যান্ট, ওয়েস্টার্ন ড্রেসে। সম্প্রতি আরও একটি নতুন লুক সামনে এসেছে। কার্লি হেয়ার সাথে হলুদ ও নীল ড্রেসে চমত্কার লাগছে সৌমীকে। ছবিটি হয়তো একটু বোল্ড, তবে বেশ মানিয়েছে অভিনেত্রীকে। আসলে যাই ড্রেস তিনি পড়ুক না কেন, সেই দৃষ্টি যেন তারই, এমনটা মনে হয়।

সৌমীতৃষার ভক্তদের জবাব

ছবিটি সামনে আসতেই কমেন্টের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিছু হেটার্সরা তাঁকে নিয়ে কটু কথাও বলেন। এবার তাদের বিরুদ্ধে পোস্ট শুরু হয়েছে ভক্তদের। ‘Love me or hate me, but you can’t ignore me’ এই কথাটা সৌমীর ক্ষেত্রে ভীষণ ভাবে প্রযোজ্য বলে মনে করেন ভক্তরা। এক নেটিজেন বলেন, “ও যাই করুক না কেনো সে হোক photoshoot বা অন্য কিছু, ওর করা কাজ ওর ফ্যানডোম সহ পুরো হেটার্সদেরকেও ব্যাস্ত করে তুলে,,ওর ফ্যানস রা যেমন সারাক্ষণ এই মুখিয়ে থাকে যে ও কখন কি নতুন কিছু নিয়ে হাজির হয়, তেমন হেটার্সরাও কিন্তু মুখিয়ে থাকে বরং ফ্যানসদের থেকে বেশি তো ওরাই সৌমির বেশি খোঁজ খবর রাখে”,,

Titli Bhattacharya