জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Soumitrisha Kundoo: হিট করাতেই হবে! ‘প্রধান’-এর জন্য কালী মার কাছে এখন থেকেই বিশেষ প্রার্থনায় সৌমীতৃষা

চলছে ‘প্রধান’এর (Pradhan) টানা শুটিং। পাহাড়ের মনোরম পরিবেশের সাথে সেই শুটিং চলার সময় এক একদিন দারুন দারুন অভিজ্ঞতার সাক্ষী হচ্ছে গোটা টিম। ‘প্রধান’এর জন্য বেছে নেওয়া হয়েছে নর্থ বেঙ্গলের চালসা নামক জায়গা। পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen), প্রযোজক অতনু রায়চৌধুরীও (Atanu Roy Choudhury) সাহায্যে সকল তারকারা নিজেদের বেস্ট দিয়ে চলেছে। গল্পটি যে জমে উঠবে, তা বলাই বাহুল্য। আগামী শীতেই প্রকাশ পাবে এই নতুন সিনেমা।

ছবিতে জুটি বাঁধছেন দেব অধিকারী (Dev) ও সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। প্রধান নায়ক-নায়িকা ছাড়াও ছবিতে রয়েছেন তাবড় তাবড় তারকারা। রয়েছেন সোহম (Sohom), যিনি দেবের সাথেই এখানে পুলিশ অফিসারের রোলে থাকবেন। পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। ছবিতে দেব একজন পুলিশ হবেন। পাহাড়ে একটি কেস সল্ভ করতেই যাবেন তিনি, আর সেখানেই দেখা হবে সৌমীর সঙ্গে।

ছবিতে দেব ও সৌমীর বিয়ে হবে। আমাদের মিষ্টি মিঠাই আরও এক মিষ্টি লুকে ধরা পড়বেন দেবের সঙ্গে। ইতিমধ্যে শুটিং’এর নানান অংশের ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। এই নতুন ছবির জন্য মিঠাই অর্থাৎ সৌমী নিজেকে আবার নতুন করে গড়ে তুলতে চেয়েছে। তবে ভক্তরা যেন মিঠাই’কে ভুলতেই পারছেন না। সৌমীর এই লুকেও ‘মিঠাই’এর ছোঁয়া পেয়েছেন, এমনটাই বলছেন সকলে।

ছোট পর্দায় ব্যাপক পরিচিতি পেয়েছেন সৌমী। তাই সোজা বড়পর্দায় নায়িকার রোলে চান্স, তাও আবার দেবের নায়িকা। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও পরিচিতি যেন সৌমী পান, তার জন্যই জোরকদমে পরিশ্রম করে চলেছেন। সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখাচ্ছে সৌমী কালী মার্ কাছে কিছু একটা প্রার্থনা করছেন। যদিও ছবিটিতে সৌমীর লুক দেখা যাচ্ছে না। তবে এটা বোঝা যাচ্ছে, আসন্ন ছবি ‘প্রধান’এর জন্যই বিশেষ প্রার্থনায় মত্ত সৌমী।

ছবিটি অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন নিজের পেজে। মিঠাইকে বড় পর্দায় দেখতে পাবেন বলে বহু দর্শক এই ছবি আসার অপেক্ষায় দিন গুনছেন। প্রথম ছবি যদি মানুষের মনে জায়গা করে নেয়, তাহলে হয়তো আর পেছনে ফায়ার তাকাতে হবে না সৌমীকে। যদিও তিনি আগেই জানিয়েছিলেন, বড় পর্দায় চলে এসেছেন বলে ছোট পর্দাকে তিনি ভুলবেন না। আবার কিছু মাস পর তিনি ছোট পর্দায় ফিরে আসবেন এক নতুন চরিত্রে দর্শকদের সামনে।

Ratna Adhikary