Bangla Serial

Phulki: ফুলকির নতুন প্রোমো! রোহিত ও ফুলকির জীবন তছনছ করতে আসছে রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনী! জলসা নায়িকার এন্ট্রি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। ধারাবাহিকে রোহিতের (Rohit) চরিত্রে অভিনয় করছেন অভিষেক বোস (Abhishek Bose), অসাধারণ অভিনয় দক্ষতা রয়েছে তাঁর। এরআগে নেতাজি রূপে পর্দায় বিশাল পরিচিতি পেয়েছিলেন অভিষেক। রোহিতের বিপরীতে নায়িকা ফুলকির চরিত্রে রয়েছেন নবাগতা দিভ্যানি (Divyani Mondal), ধারাবাহিকে তাঁর অভিনয় অসাধারণ লাগছে দর্শকদের।

ধারাবাহিকের কিছু পর্ব যেতে না যেতেই বিয়ের প্লট আনা হয়েছে। পরিস্থিতির চাপে পরে ফুলকি আর রোহিতের বিবাহ হয়। যদিও রোহিতের মনে রয়েছে তার আগের স্ত্রী শালিনী (Shalini)। পরিবারের সকলের কথায়, সে কোনওদিনও রোহিতকে ভালোবাসেনি। সকলেই চায় রোহিত ও ফুলকির মিল হোক। তবে রোহিত ফুলকির শুধুই দায়িত্ব নিতে প্রস্তুত।

পাশাপাশি রুদ্র রোহিত ও ফুলকির বিয়েটা ভাঙতে চায়। কারন রুদ্র রোহিতকে সরিয়ে সমস্ত সম্পত্তির মালিক হতে চায়। কিন্তু ফুলকি আসার পর থেকে রুদ্রের একের পর এক পরিকল্পনা অসফল হয়ে চলেছে। সাথে রুদ্রের নজরও রয়েছে ফুলকির উপর। আর তাই রুদ্র বিশেষভাবে চায় রোহিতের জীবনে শালিনীকে এনে ফুলকিকে বাড়ি থেকে তাড়াতে।

অনেকদিন ধরেই জানা যাচ্ছে, গল্পে এন্ট্রি নেবে রোহিতের প্রাক্তন স্ত্রী শালিনী। এবার হয়তো ভিলেন রূপেই ফিরে আসবে শালিনী। আর দর্শকদের ইচ্ছা মতো ধারাবাহিকে শালিনীর এন্ট্রি হওয়ার প্রোমো শুটিং হয়ে গেল। আর মাত্র চার বা পাঁচদিনের মধ্যেই রোহিত ও ফুলকির জীবনে এন্ট্রি নেবে শালিনী। এই শালিনীর চরিত্রে আসতে চলেছে জনপ্রিয় অভিনেত্রী শার্লি মোদক।

‘চিরদিনই আমি যে তোমার’, ‘ভাগ্যলক্ষ্মী’, ‘লক্ষি কাকিমা সুপারস্টার’ প্রতিটি ধারাবাহিকে আমরা এই অভিনেত্রীকে দেখেছিলাম। প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি তিনি। পাঁচ বছরের সম্পর্কে ইতি টানার কথাও খুললাম খুললাম স্বীকার করে অভিনেত্রী। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়াল চলাকালীনই প্রেমিক মৃত্যুঞ্জয় ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শার্লি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।