জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Mithai Comeback: দারুণ খবর! আবার জি বাংলাতেই ফিরছে আপনাদের ‘মিঠাই’ সৌমীতৃষা! ‘প্রধান’ সিনেমার শুটিং শেষ হতেই শুরু হবে কাজ

জি বাংলার পর্দায় সদ্য সমাপ্ত হয়েছে ধারাবাহিক মিঠাই। আড়াই বছরের বেশি সময় ধরে দর্শকদের মনে রাজত্ব করে বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকের নায়ক নায়িকা সহ বাকী অভিনেতা অভিনেত্রীদের ভুলতে পারেননি তাঁদের ভক্তরা।

৫৬ বার বাংলা সেরা হ‌ওয়া থেকে শুরু করে বিভিন্ন সময়ে স্লট লিডার একাধিক সমস্ত রেকর্ড রয়েছে মিঠাইয়ের ঝুলিতে। আর এই বিশাল বিপুল রেকর্ডকে সঙ্গী করেই গত সপ্তাহে বন্ধ হয়ে গেছে জি বাংলার ইতিহাসে নাম লিখে যাওয়া ধারাবাহিক মিঠাই।

যদিও এই ধারাবাহিক বন্ধের খবরে ভীষণ রকম ভাবে ভেঙে পড়েছেন তাঁদের ভক্ত অনুগামীরা। নায়িকা সৌমীতৃষা ও নায়ক সিদ্ধার্থ যে তাঁদের বড্ড প্রিয় ছিল। যদিও মিঠাই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর ছোট পর্দা ছেড়ে বড় পর্দার প্রস্তুতি নিচ্ছেন সৌমীতৃষা কুন্ডু। অন্যদিকে আদৃতকে কবে আবারও পর্দায় দেখা যাবে তা জানা যায়নি।

দেবের বিপরীতে ‘প্রধান’ ছবির নায়িকা হচ্ছেন সৌমীতৃষা এই খবর সবার জানা। তবে সৌমীতৃষার ভক্তদের জন্য রয়েছে আরও একটি দারুণ খবর! জানেন কী সেটা? শোনা যাচ্ছে যে দেবের সঙ্গে এই সিনেমার শুটিং শেষ হয়ে যাওয়ার পর ছোট পর্দায় ফিরবেন অভিনেত্রী।

এমনকী এটাও শোনা যাচ্ছে যে অভিনেত্রীর আসন্ন ধারাবাহিকটিও জি বাংলার পর্দাতেই আসবে। যদিও তাঁর বিপরীতে নায়ক কে হবে তা এখনও জানা যায়নি। আসলে সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লেখেন, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“টেলিসূত্রে গুঞ্জন…জি বাংলায় আসছে টেন্ট সিনেমার মাল্টিকাস্ট নতুন ধারাবাহিক “আম্রুপালি।” আর সেখান থেকেই ছড়িয়েছে এই গুঞ্জন।

Ratna Adhikary