Bangla Serial

New Serial: একটি নয় জি বাংলার পর্দায় আসছে চার চারটি প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক! জেনে নিন ঝটপট

আগেকার দিনে একটি ধারাবাহিক শুরু হলে তা প্রায় কয়েক বছর চলতো এবং এর ফলে ধারাবাহিকগুলি দর্শকদের মনে গেঁথে যেত। কিন্তু বর্তমান সময় একের পর এক ধারাবাহিক আসছে এবং যাচ্ছে। প্রচুর গল্প প্রচুর ধারাবাহিক।

সম্প্রতি টেলিভিশনের পর্দা কাঁপানো ধারাবাহিক মিঠাই বন্ধ হয়েছে। অনেকদিন পর কোন‌ও একটি বাংলা ধারাবাহিক সুদীর্ঘ আড়াই বছর চলল। এই ধারাবাহিকটির মতো সফল ধারাবাহিক বাংলায় খুবই কম হয়েছে। ফুলকি ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ করে দেওয়া হয়েছে মিঠাই ধারাবাহিকটি।

আসলে গিল্ডের নিয়ম অনুযায়ী একটি প্রযোজনা সংস্থার তিনটি ধারাবাহিক একসঙ্গে টেলিভিশনের পর্দায় চলতে পারে। আর সেই কারণেই ফুলকি ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ করে দেওয়া হয় দীর্ঘদিনব্যাপী চলা ধারাবাহিক মিঠাই।

আর এবার মিঠাই পরবর্তী সময়ে জি বাংলার পর্দায় আসতে চলেছে আরও চার চারটি নতুন ধারাবাহিক। আসছে অর্গানিক স্টুডিও প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন মানালি দে। এরপর আসছে ক্রিস্টাল রিংস প্রোডাকশন হাউজের আরেকটি নতুন সিরিয়াল।‌ যেখানে মুখ্য প্রেমিকায় অভিনয় করবেন অভিনেত্রী হিয়া মুখার্জিকে।

একই সঙ্গে জানা গেছে জি বাংলা নিয়ে আসছে টেন্ট সিনেমা প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক। স্টার জলসার অনুরাগের ছোঁয়াকে টক্কর দিতে আসছে এই ধারাবাহিকটি। যদিও এখনও নায়ক নায়িকা চূড়ান্ত হয়নি। সেই সঙ্গে জানা যাচ্ছে জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউস থেকে আসতে চলেছে আরও একটি ধারাবাহিক। তাহলে এবার বন্ধ হচ্ছে জি বাংলার কোন ধারাবাহিকটি?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।