Bangla Serial

Soumitrisha Kundoo: ফেঁসে গেল সৌমিতৃষা! প্রেম করছে মিঠাই! উত্তর এল ‘হ্যাঁ-না’

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। মিঠাই (Mithai) চরিত্রে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় বিরাজ করেন তিনি। ভক্তরা অভিনেত্রীর নিজের নামের থেকে বেশি মিঠাই নামেই তাঁকে চেনে। সেই মিঠাই এবার পা রাখছে টলিউডে। তাও আবার দেবের (Dev) নায়িকা হয়ে।

রীল হোক বা রিয়েল সৌমিতৃষাকে নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও নানা আলোচনা চলে নেট দুনিয়ায়। এই মুহূর্তে নায়িকার ভক্তদের মনে একটাই প্রশ্ন, আজকাল কার সঙ্গে প্রেম করছেন তাঁদের প্ৰিয় নায়িকা? এ প্রসঙ্গে প্রশ্ন করলে, সংবাদ মাধ্যমের দিকে চেয়ে মুচকি হাসি দেন মিঠাই।

তবে কি এবার রিয়েল লাইফে প্রেমে পড়েছেন পর্দার মিঠাই? নায়িকার জীবনে কি এসেছেন নতুন ব্যক্তি? যদিও প্রেম নিয়ে কোনো কালেই খোলা মেলা ছিলেন না অভিনেত্রী। সংবাদমাধ্যম প্রেম নিয়ে প্রশ্ন করতেই সৌমিতৃষার উত্তর ‘হ্যাঁ-না’। অর্থাৎ, হ্যাঁ ও না। আবার একেবারে না-ও না।

অভিনেত্রীর এই উত্তর ঘিরেই জল্পনা তুঙ্গে নেটমহলে। তবে কি প্রেম গোপনেই রাখতে চাইছেন পর্দার মিঠাই? নাকি সবটাই তিনি বললেন মজার ছলে। উত্তর যাই হোক না কেন! এক বাক্যে উত্তর দিতে নারাজ তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে নায়িকা ব্যস্ত ‘প্রধান’ ছবি শুটিং নিয়ে। এই মুহূর্তের টলিউডের সুপারষ্টার দেবের বিপরীতে অভিনয় করবেন সৌমিতৃষা। মূলত, এই ছবির হাত ধরেই বড় পর্দায় অভিষেক হবে অভিনেত্রীর। তাঁর ঘনিষ্ঠ মহল বলছে, এই মুহূর্তে ভালো সময় যাচ্ছে তাঁর। কেরিয়ারের সবচেয়ে ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। নায়িকার ঝুলিতে রয়েছে একের পর এক বড় ব্যানারের ছবির প্রস্তাব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।