Connect with us

    Bangla Serial

    সৌমীতৃষা নাকি শ্বেতা! জি বাংলার কোন সুপারহিট নায়িকাকে কনের সাজে দেখতে বেশি সুন্দর লাগছে আপনাদের?

    Published

    on

    soumitrisha and shweta

    বলিউডের ভাইজান সলমান খানের, মতোই টলিউডে আছেন দেব। তাঁদের দুজনকে তুলনায় আনার একটি কারণ রয়েছে। বলিউডে ঠিক সলমানের হাত ধরে যেমন একাধিক অভিনেত্রী সিনেমায় অভিনয় করার সুযোগ পেয়েছে। ঠিক তেমনই দেবের (Dev) হাত ধরেও একাধিক ধারাবাহিকের অভিনেত্রীরা টলিউডে কাজ করার সুযোগ পাচ্ছে।

    যেমন ধরা যাক, দেব ও মিঠুনের (Mithun) ‘প্রজাপতির'(Prajapati) মাধ্যমে বড় পর্দায় অভিনয় করার সুযোগ পেয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। এছাড়াও, দেবের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রধানে’ (Pradhan) মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে রূপোলী পর্দায় নিজের ডেবিউ করেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)।

    soumitrisha kundoo bridal looks

    শ্বেতা ভট্টাচার্য একজন দক্ষ অভিনেত্রী। তিনি নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন, স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ভালবাসা ডট কম-এর হাত ধরে। সেখানে তিনি একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তারপরে তিনি একে একে বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকেই অভিনয় করেছেন। কিন্তু জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি ছিল তাঁর সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক। এই ধারবাহিকে তিনি একজন মহিলা ঢাকির চরিত্রে অভিনয় করেছিলেন।

    এর পর জি বাংলাতেই তিনি সোহাগ জল নামে একটি ধারাবাহিকে অভিনয় করেন। এই ধারাবাহিকটির টিআরপি কম থাকায় মাত্র কয়েকমাস পরেই বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিকটি। এরপরেই, দেব তাঁকে নিজের ছবি প্রজাপতিতে অভিনয় করার সুযোগ দেন। বর্তমানে শ্বেতা ‘কোন গোপনে মন ভেসেছে’ নামক একটি ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন।

    fb8d6810885f779cdad9d88e4006426b

    অন্যদিকে, সৌমীতৃষা কুণ্ডু অভিনীত প্রথম মুখ্য চরিত্রের ধারাবাহিক ছিল ‘কনে বউ’। এই ধারাবাহিকে তাঁর অভিনয় ছিল যথেষ্ট প্রশংসাযোগ্য। কিন্তু তাঁকে মানুষ আরও বেশি পছন্দ করতে থাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর পর থেকে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সৌমীতৃষা কুণ্ডু। তারপরেই দেবের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রধানে’ অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী। এই সিনেমায় তাঁর দক্ষ অভিনয় বেশ প্রশংসা পেয়েছে দর্শকদের কাছে।

    আরও পড়ুনঃ ইচ্ছে পুতুলে বিরাট চমক! নীল না-পসন্দ! বন্ধুর ছেলের সঙ্গে মেয়ের বিয়ের কথা পাকা করলেন মেঘের বাবা!

    দেবের সিনেমায় অভিনয় করা এই দুই অভিনেত্রীর ভক্ত সংখ্যা প্রচুর। যমুনা ও মিঠাই নামেই আজও পরিচিত এই দুই অভিনেত্রী। মাঝে মধ্যে তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে জনপ্রিয়তার খেলা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই দেখা যায় তাঁদের ভক্তদের লড়াই। দেবের কোন নায়িকার অভিনয় বেশি পছন্দ কিংবা কাকে কনে সাজে বেশি সুন্দর লেখতে লাগে, এই নিয়েই নিজেদের মধ্যে বারংবার বিতর্কে জড়ায় তাঁদের অনুরাগীরা।