Bangla Serial

‘মিঠাই’ শেষ হচ্ছে, এবার বিয়ে করবেন সৌমীতৃষা কুণ্ডু! প্ল্যানিং কতদূর? লুকিয়ে রাখলেন না কিছুই

৩১শে মে বুধবার ছিল ‘মিঠাই’-এর লাস্ট দিনের শুটিং। বাংলা ধারাবাহিকের মধ্যে এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ৩ বছরের কাছাকাছি হতে চলল এই ধারাবাহিকের বয়স। টিভিতে লাস্ট সম্প্রচার হবে ৪ই জুন। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই ‘মিঠাই’। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় এখনও রমরমিয়ে চলছে এই সিরিয়াল। ইতিমধ্যে মিঠাই’এর মনোহরা সেট যদিও ভেঙে দেওয়া হয়েছে।

অন্য সেটেই চিলচিল শুটিং। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে। মিঠাই-এর পর সৌমীতৃষাকে আবার ধারাবাহিকে কবে দেখা যাবে, তা নিয়ে প্রশ্ন ছিল অনেকেরই। তবে মিঠাই এবার ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় আসতে চলেছেন। দেবের বিপরীতে তাঁকে দেখা যাবে। তবে এই মিঠাই বেশে সৌমীকে মিস করবে সকলেই। যদিও তিনি বারবারই ভক্তদের আশ্বাস দিয়েছেন এটা বলে যে শেষের পরই শুরু হয়। আবারও মিঠাই ফিরবে অন্য বেশে।

শোনা যাচ্ছে, ৬ মাস পরই তিনি ফের ধারাবাহিকে ফিরবেন। তবে ‘মিঠাই’এর এই শেষদিনে সৌমীকে দেখতে উপচে পড়েছিল ভক্তদের ভিড়। মিষ্টি সৌমীর জন্য এল তত্ত্বের মধ্যে সাজিয়ে নানান রকমের গিফট ও বুক ভরা ভালোবাসা। কেউ দিলেন শাড়ি, কেউ সোনার ব্রেসলেট, কেউ ব্যাগ, আবার কেউ ঠাকুরের ফুল। বহুদিন ধরেই অসুস্থ ছিলেন সৌমী। ফ্লোরে শুটিং করতে আসতে পারেননি তিনি। ডাক্তারের পরামর্শ মতোন বিশ্রামে ছিলেন। ইচ্ছা ছিল, ‘মিঠাই’এর শেষ দিনের শুটিংটা করবেন। আর সেই মতোন লাস্ট দুদিন ফ্লোরে যান তিনি।

তবে এই তত্ত্ব দেখে সৌমীর যেন মনে হচ্ছে তাঁর বিয়ে হতে চলেছে। আর তাই মজা করে এক সাক্ষাৎকারে বললেন, আজই যখন তত্ত্ব এসেছে, তাহলে বিয়েটা সেরে নেওয়া যাক। মিঠাই’এর শুরুর প্রথম কিছু মাসে এটা রটে সিডের সঙ্গে সম্পর্ক রয়েছে মিঠাই’এর। যদিও পরে সেটা ভুল বলেন খোদ সৌমী। তারপর এও জানা যায় সিডের সঙ্গে কৌশাম্বী অর্থাৎ দিদিয়ার সম্পর্ক রয়েছে। আর তারপর থেকেই মিঠাই’এর ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই অনেক মন্তব্য করা শুরু করেন।

কেউ বলেন, কৌশাম্বীর জন্যই সিডের সঙ্গে তাঁর খারাপ সম্পর্ক। আবার কেউ বলেন, ‘অনুরাগের ছোঁয়া’র সূর্যের সঙ্গে রয়েছে মিঠাই’এর সম্পর্ক। যদিও তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু, এমনটাই বলেন। তবে মিঠাই’এর সঙ্গে কার জুটি হতে চলেছে? প্রশ্ন অনেকেরই। কিন্তু মিঠাই এখন তাঁর কর্মজীবনেই বেশি ফোকাস করতে চান। এটাই তাঁর পেশা। তাই এতেই নিজেকে ভালোভাবে গড়ে তুলতে চান সৌমী।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।