জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Phulki-Gouri Elo: চ্যানেল ঘোষণা করল ‘ফুলকি’র টাইম স্লট! ক্ষতির মুখে এই সপ্তাহের ‘বেঙ্গল টপার’! ‘গৌরী এলোর স্লট গেল পাল্টে

‘মিঠাই’এর শেষ শুটিং হয়ে গেল। ৩১শে মে ছিল ‘মিঠাই’এর শেষ শুটিং ছিল। আমরা জানি মিঠাই’এর সেটেই শ্যুট হচ্ছে ‘ফুলকি’ ধারাবাহিকের। ইতিমধ্যে ফুলকি’র দুটি প্রোমো এসেগিয়েছে। তবে এখনও স্লট ঘোষণা হয়নি। সাধারণত কোনও নতুন ধারাবাহিকের স্লট ঘোষণা করতে এতো দেরি হয় না। তবে আইপিএল চলার দরুন আটকে ছিল এই ঘোষণা।

২৯শে মে আইপিএল শেষ হয়, আর তাই এরপরই ঘোষণা হল ‘ফুলকি’র স্লট। দর্শকরা অনুমান করেছিলেন, ফুলকি আসবে ৬টা ৩০ এর স্লটে। আর তাই ‘খেলনা বাড়ি’ চলে যাবে ৬টার স্লটে। আর তা না হলে ফুলকি আসবে রাত ৯ টার স্লটে। তবে সবার সেই অনুমান বিফলে গেল। ফুলকির জন্য ঘোষিত স্লট অবাক করে দিল সকলকে।

ফুলকি এমন একটা স্লটে আসতে চলেছে, যেখানে সম্প্রচারিত হয় বেঙ্গল টপার মেগা। যে মেগা বহু সপ্তাহ ধরে টানা টিআরপিতে পাঁচের মধ্যে জায়গা করে নিচ্ছে। এবার সেই স্লটেই আসতে চলেছে ‘ফুলকি’। অর্থাৎ সন্ধ্যা সাড়ে ৭ টার স্লটে আসবে ‘ফুলকি’। যে সময় সম্প্রচারিত হয় ‘গৌরী এল’। বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি বেশ ভালো।

কিন্তু চ্যানেল তবুও টার স্লট চেঞ্জ করে দিল। তবে ‘গৌরী এল’ বন্ধ হচ্ছে না। সন্ধ্যা ৬ টা কিংবা রাত ৯ টা – কোনও একটা সময়েই সম্প্রচারিত হবে এই মেগা। তবে এখনও তার সঠিক সময় ঘোষণা হয়নি। সম্প্রতি আসা ‘ফুলকি’র প্রোমো মন কেড়েছে সকলের। একজন শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত ছেলে, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী মেয়ে। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ।

উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে নায়কের রোলে থাকছেন সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগতা অভিনেত্রী দিভ্যানি মন্ডল। ফুলকি’র প্রথম প্রোমো শ্যুটে দেখা যায়, হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে আছে নায়ক মাঠে। গল্পের নায়িকা বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।