Bangla Serial

লালকুঠি শেষের পর ফের একবার লিড চরিত্রে ছোটপর্দায় কামব্যাক করতে চলেছে জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায়! এবার কোন চ্যানেল?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম প্রতিভাধারী অভিনেত্রী তিনি। দারুণ অভিনয়ের পাশাপাশি সুন্দর গানের গলা এই অভিনেত্রীর। বহুমুখী প্রতিভার অধিকারী তিনি। আর নিজের এই অসামান্য প্রতিভার দক্ষতাতেই দর্শকদের মন মাতিয়েছেন এই অভিনেত্রী।

নায়িকা হিসেবে পথ চলা শুরু হয়েছিল তাঁর। যদিও পরবর্তীতে পার্শ্ব চরিত্রে তাঁকে দেখা যায়। কিন্তু এবার ফের একবার নায়িকা চরিত্রে ফিরছেন তিনি। স্টার জলসার ‘কিরণমালা’ ধারাবাহিক তাঁকে বাঙালি দর্শকের কাছে জনপ্রিয় করেছিল। তাঁকে নিয়ে তাঁর ভক্তদের আশা-আকাঙ্ক্ষাও প্রচুর।

এই অভিনেত্রী আবারও নজর কাড়েন জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে সেকেন্ড লিড চরিত্রে। যদিও নায়ক নায়িকার সমতুল্য জনপ্রিয়তা পেয়েছিলেন তাঁরা। আর এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রুকমা রায়ের জুটি ব্যাপক হিট হয়। আর সোশ্যাল মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এই জুটিকে নিয়েই জি বাংলার পর্দায় শুরু হয় নতুন ধারাবাহিক ‘লালকুঠি’।

উল্লেখ্য, দর্শকদের মধ্যে এই ধারাবাহিককে ঘিরে তীব্র উচ্ছ্বাস থাকলেও কোন এক অজ্ঞাত কারণে মাত্র ছয় মাস চলেই বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক। টিআরপি পায়নি এই ধারাবাহিকটি। উল্লেখ্য এই ধারাবাহিকের নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে এই মুহূর্তে দেখা যাচ্ছে জলসার ‘হরগৌরী পাইস হোটেল’-এ। কিন্তু কোনও ধারাবাহিকে দেখা মেলেনি অভিনেত্রী অভিনেত্রী রুকমার।

তবে এবার নায়িকা চরিত্রে আবার‌ও ফিরছেন তিনি। তবে মূল ‌ ধারার দুটি চ্যানেলে নয়। সান বাংলার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী। ‘রূপসাগরে মনের মানুষ’ নামক একটি সিরিয়ালে দেখা যাবে তাঁকে। যথারীতি অভিনেত্রীর কামব্যাকের খবরে দারুণ খুশি তাঁর ভক্তরা। এই ধারাবাহিকে এক পুলিশ কর্মীর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। যাঁর জীবনের মূল লক্ষ্য হল বাবার স্বপ্ন পূরণ করা। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম হতে চলেছে পূর্ণা। জানা গেছে, এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে চলেছেন এক নতুন অভিনেতা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।