Connect with us

    Bangla Serial

    Soumitrisha-Kaushambi: ‘মিঠাই’ শেষ, মন কষাকষিও শেষ সৌমীতৃষা-কৌশাম্বীর! প্রমাণিত হল কৌশাম্বীও তার কাছে স্পেশাল! দিদিয়ার ফ্যানদের মন জিতে নিল সৌমী?

    Published

    on

    mithai kaushambi

    শেষ হল মিঠাই’এর সম্প্রচার। ইতিমধ্যেই ৩১শে মে শুটিং শেষ হয়েছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। ইতির খাতায় এখন এই ধারাবাহিক। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। গল্পে প্রথম বড় ট্যুইস্ট ‘মিঠাইয়ের মৃত্যু’। আর তারপর গল্পে শাক্য আর মিঠির এন্ট্রি গল্পকে এক নতুন রূপ দেয়।

    এরপর সেই মিঠিকে নিয়েই চলে বেশকিছুদিন ধারাবাহিক। মিঠিকে হুবহু মিঠাই-এর মতোই দেখতে। তারও দুষ্টু-মিষ্টি স্বভাব দর্শকদের মন কেড়েছিল। এই মিঠির রোলেও অভিনয় করেছেন সৌমীতৃষা কুণ্ড। তবুও ধারাবাহিকের মিঠাই একটু বেশি প্রিয় দর্শকদের। বলাই যায়, সৌমীতৃষাকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দার সামনে বসে থাকে। ‘সিধাই’ জুটি প্রিয় সকলের। আর তাই একসময় দর্শকদের চাহিদায় মিঠাইকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছিল লেখিকা।

    তবে অনস্ক্রিনে ‘সিধাই’ জুটি অতটাও ভালো নয় অফস্ক্রিনে, এমনটাই মনে করেন অনেকে। দর্শকদের মতে, মিঠাই ও সিডের মধ্যে ব্যক্তিগত কারণে কিছু সমস্যা রয়েছে। আবার অনেকে তার জন্য দোষারোপ করেন কৌশাম্বীকে। কৌশাম্বীর সঙ্গে সিডের প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই।

    যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি। তবে অনেকে মনে করেন মিঠাই এ কারণেই কোশাম্বীকে পছন্দ করেন না। আজ খোদ মিঠাই অর্থাৎ সৌমীতৃষা নিজের প্রোফাইল থেকে মিঠাই পরিবারের কিছু ছবি শেয়ার করলেন। সেখানে ধরা পড়ল গোটা মিঠাই পরিবার। সেই ‘সিধাই’ জুটি চোখ এড়ালো না কারোর। পাহাড়ের সেই মনোরম পরিবেশে মিঠাই-সিডের রোম্যান্টিক মুহূর্তগুলো আবার মনে করিয়ে দিলেন সৌমীতৃষা।

    mithai kaushambi instagram story

    আজ মিঠাই’এর লাস্ট পর্ব হওয়ার পর আবারও তিনি শেয়ার করলেন একটি স্টোরি। যেখানে শুরুতেই রয়েছে কৌশাম্বীর ছবি। যা দেখে অবাক হতে পারেন অনেকেই। তবে মিঠাই যেতে যেতে বুঝিয়ে গেল কৌশাম্বী অর্থাৎ দিদিয়ের সঙ্গে তার কোনও বাজে সম্পর্ক নেই। তাই দর্শকরা যে কারণ দেখিয়ে দুজনের মধ্যে প্রাচীর তোলার চেষ্টা করে চলেছে, ‘মিঠাই’ শেষের সাথে সাথে সেই জল্পনাও আজ শেষ হল।