Bangla Serial

তিনি জি বাংলা ছাড়লেন নাকি চ্যানেল তাঁকে ছেড়ে দিল? ‘মুকুট’কে বিদায় জানিয়ে হঠাৎ স্টার জলসায় মুখ্য নায়িকা ‘দোল’ শ্রীপর্ণা রায়! শুরু শোরগোল

ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ হলেন তিনি। একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা গিয়েছে অভিনেত্রীকে, এর মধ্যে আছে আঁচল, ওম নমঃ শিবায়, ইত্যাদি। শেষবার কড়িখেলা ধারাবাহিকে দেখা গিয়েছিল পারমিতার চরিত্রে। এবার তাকে দেখা দেখা গিয়েছে মুকুটে। সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’। যদিও ধারাবাহিকটি টিআরপি তে তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না।

শোনা যায়, নতুন এই ধারাবাহিক মাত্র কিছুদিনেই স্লট হারায়। ধারাবাহিকে জুটি বাঁধছেন শ্রাবণী ভুইয়াঁ ও অর্ঘ্য মিত্র। নতুন মেগার গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন স্নেহাশিস চক্রবর্তী। ২৭ মার্চ থেকে জী বাংলায় শুরু হয়েছে এই ধারাবাহিক। রাত ৯টা ৩০ এর স্লটে সম্প্রচারিত হয় ‘মুকুট’। ব্লুজ প্রোডাকশন হাউজের ব্যানারে এসেছে এই ‘মুকুট’। আর এই ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ ‘দোল’ চরিত্রে ছিলেন ‘কড়িখেলা’র অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

শোনা যাচ্ছে, তিনি ধারাবাহিকটি ছেড়ে দিয়েছেন। হয়তো টিআরপি কমের জন্যই কাজ করতে চাইছেন না তিনি। এমনও জানা গিয়েছে, বন্ধ হয়ে যেতে পারে ‘মুকুট’। তবে অভিনেত্রী কেন ছাড়ছেন, তা যদিও তিনি কিছু জানাননি। তবে জি বাংলা থেকে এবার তিনি ফিরছেন স্টার জলসায়। নতুন ধারাবাহিকের মেইন লিড কিংবা দ্বিতীয় লিড থাকছেন তিনি। তবে কোন ধারাবাহিকে আসছেন, তা জানা যায়নি।

একসময় মা-বাবার অমতে শ্রীপর্ণা অডিশন দিয়েছেন। তবে এ যাত্রা সহজ ছিল না। অডিশন দেওয়ার পর তিনি নির্বাচিতও হয়ে যান ২০০-৩০০ জন আবেদনকারীর মধ্যে। নিজের সবটুকু উজাড় করে কাজ শুরু করেন অভিনেত্রী। কিন্তু সেই অভিনেত্রীকেই নাকি সিরিয়াল থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল জানিয়েছেন খোদ শ্রীপর্ণা! বলা হয়েছিল, তাঁকে দিয়ে নাকি আর সিরিয়ালের টিআরপি উঠছে না।

অভিনেত্রী হয়ে ওঠার যে স্বপ্ন দেখেছিলেন তিনি, কিন্তু সেটা বাস্তব করা যে মোটেই সহজ কাজ ছিল না সেটাই তিনি নিজের মুখে জানান। তবে এখন তিনি বেশ জনপ্রিয়। নিজের পছন্দ ধারাবাহিকে এখন তিনি নিজেই বেছে নেন। তবে হঠাৎ জি বাংলা ছেড়ে স্টার জলসায় যাওয়ার কারণ কি? আসলে তিনি মুকুট থেকে আদোও বিদায় নিচ্ছেন কিনা? বা স্টার জলসায় যাচ্ছেন কিনা, এসবই অনিশ্চিত। এই বক্তব্য কেবল এক ভক্তের। যিনি শ্রীপর্ণাকে স্টার জলসার ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখতে চান।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।