জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

মিঠাই শেষের পর ‘ফুলকি’তে আদৃত ফিরলেও জি বাংলায় চাইলেও ফিরতে পারবে না সৌমীতৃষা! দেবের সঙ্গে সিনেমা নয়, রয়েছে আরও বড় কারণ

চলতি সপ্তাহের বুধবার মিঠাই ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং হয়ে গেছে। আর আজ রবিবার হয়তো এই ধারাবাহিকের অন্তিম এপিসোডের সম্প্রচার হবে। মিঠাই ধারাবাহিকটির মানুষের মনে যে প্রভাব বিস্তার করেছিল তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। আসলে ধারাবাহিকের গন্ডি পেরিয়ে মানুষের অনুভূতিতে পরিণত হয়েছিল।

আর এই ধারাবাহিকে নজরকাড়া জুটি ছিলেন অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর। সিধাই জুটি দর্শকদের মনের এতটা গভীরে গিয়ে পৌঁছেছিল যে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার ধাক্কা সামলাতে পারেননি বহু ভক্তই। চোখের জল বাঁধ ভেঙেছিল তাঁদের। কিন্তু কি আর করা যাবে যা শুরু হয় তা তো শেষ হবেই। আর সেই ধারাবাহিকতাতেই বন্ধ হয়েছে মিঠাই।

তবে মিঠাইয়ের জায়গা নিতে আসছে জি বাংলা প্রোডাকশনের অন্য ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে নায়ক চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অভিষেক বোস। যাঁকে এর আগে নেতাজি, গঙ্গারাম একাধিক ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখেছেন দর্শকরা। আর তাঁর বিপরীতে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল‌। বক্সিংয়ের গল্প কে নিয়ে এগিয়ে চলবে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরছেন ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র শ্রীনন্দা ওরফে দিদিয়া। নায়কের বিধবা বৌদির চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। বেশ অনেকটা গল্প যে তাকে কেন্দ্র করে আবর্তিত হবে তা বলাই বাহুল্য। মিঠাই শেষ হয়ে যাওয়ার পর জি বাংলার সঙ্গে আবার‌ও নতুন করে চুক্তি নবীকরণ করেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে অভিনেতা আদৃত রায়ও নাকি জি বাংলার সঙ্গে নিজের চুক্তি নবীকরণ করেছেন।‌

অনেকের‌ই ধারণা ফুলকি ধারাবাহিকে কৌশাম্বীর বিপরীতে ফিরতে চলেছেন এই অভিনেতা‌। আসলে মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায়কে নিয়ে সন্দিহান দর্শকরা। অনেকদিন ধরেই মিঠাই ধারাবাহিকে তাঁর লুকের ব্যাপক পরিবর্তন হয়েছে। মুখ ভর্তি ঘন কালো দাড়ি, মাথা ভর্তি চুলে যেন অন্যরকম দেখতে লাগছে। তাঁর এই লুক দেখে দর্শকদের অনুমান আগামী দিনে কোনও আধ্যাত্মিক চরিত্র বা কোনও পাগলের চরিত্রে অভিনয় করতে পারেন এই অভিনেতা। দর্শকরা বলছেন আবার এমনটাও হতেও পারে তিনি ফুলকি ধারাবাহিকে প্রেমিকা কৌশাম্বীর বিপরীতে তাঁর হারিয়ে যাওয়া স্বামীর চরিত্রে ফিরতে পারেন তিনি।

তবে একইসঙ্গে আরও একটি খবর প্রকাশ্যে এসেছে যেখানে জানা যাচ্ছে, এই মুহূর্তে জি বাংলার কোন‌ও কাজেই দেখা যাবে না অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে। এর কারণ হিসেবে জানা গেছে, তিনি চুক্তি নবীকরণ করেননি। বর্তমানে টেলিভিশন ছেড়ে সিনেমায় অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী আর তাই তাঁকে এই মুহূর্তে জি বাংলার কোন‌ও কাজে দেখা যাবেনা।

Ratna Adhikary