Connect with us

    Bangla Serial

    মিঠাই চলে গেল কিন্তু মিষ্টি রেশ থেকে যাক! মিঠাই, শ্রীতমা, তোর্সা, নীপা নাকি দিদিয়া-কার হাসি সবচেয়ে মিষ্টি? ভোট দিয়ে বেছে নিন এখানে

    Published

    on

    mithai actress

    আড়াই বছর আগে শুরু হয়েছিল ‘মিঠাই’ টিমের যাত্রা। অবশেষে শেষের দিনটা চলেই এল। ৩১ মে শেষ শুটিং হয়। স্বাভাবিক ভাবেই মন খারাপ সকলের। তবে নতুনকে স্বাগত জানানোর জন্য পুরোনোকে বিদায় জানাতেই হয়। আর তাই হাসিমুখেই বিদায় জানাচ্ছেন মিঠাই টিমের সকল সদস্য। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুধুই মিঠাই বা সিদ্ধার্থ নয় শ্রীনন্দা, শ্রীতমা থেকে তিস্তা- প্রতিটা চরিত্র পেয়েছে সমান জনপ্রিয়তা।

    ফলে প্রত্যেককেই খুব মিস করবে দর্শক। ‘মিঠাই’ সিরিয়ালের বিখ্যাত বাড়ি ‘মনোহরা’ সেট ভাঙার ছবি প্রকাশ্যে আসতে মন খারাপ হয়েছিল তাঁদের ভক্তদের। টিভিতে ধারাবাহিকের লাস্ট সম্প্রচার ৯ই জুন অর্থাৎ শুক্রবার। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই ‘মিঠাই’। শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় শেষদিন পর্যন্ত রমরমিয়ে চলবে এই সিরিয়াল। মিঠাই-এর পাশাপাশি শ্রীনন্দা, শ্রীতমা, নন্দা ও তিস্তা- কারোর ভক্তের সংখ্যা কম নয়।

    ধারাবাহিকে নিপার চরিত্রে দেখতে পাই অয়েন্দ্রিলা সাহাকে, তোর্সার চরিত্রে তন্নী লাহা রায়, শ্রীনন্দার চরিত্রে কৌশাম্বীকে ও নন্দার চরিত্রে প্রিয়ম চক্রবর্তীকে। এনাদের সকলেরই ভক্তের সংখ্যা নেহাত কম নয়। মিষ্টি এই চরিত্রগুলোকে প্রথমদিন থেকে ভালোবেসে এসেছে দর্শকরা। মিষ্টি এই অভিনেত্রীগুলো ধারাবাহিকেও যেমন মিষ্টি অভিনয় করেন, ঠিক সেরকম বাস্তবেও।

    যদিও প্রথমদিকে তিস্তা ভিলেনের রোল করেছিলেন, তবে পরে সে ভালো হয়ে যায়। উক্ত ধারাবাহিকে নায়িকার পাশাপাশি এ সকল পার্শ্বনায়িকাগুলোও সমান গুরুত্ব পেয়েছেন। এবার হল এই নায়িকাগুলোকে নিয়ে একটি ভোট। আপনি চাইলে আপনার মতামত টাও জানাতে পারেন। মিঠাই, শ্রীতমা, তোর্সা, নীপা নাকি নন্দা- কার হাসি সবচেয়ে মিষ্টি বলে মনে হয় আপনার?

    mithai actresses smile

    একটু কঠিন হয়ে গেল না? কাকে ছেড়ে কাকে বলবেন? সবকটাই তো মিষ্টির পাহাড়! এমনই একটি পোস্ট করেন একজন দর্শক। অপশনে দেন এদের নাম, প্রশ্ন করেন ‘মিঠাই সিরিয়ালে কার হাসি সব থেকে মিষ্টি?’ শেষ হলেও কিছু ধারাবাহিক যুগ যুগ ধরে মানুষের মনে বিরাজ করে, সেই চরিত্রগুলো সেই নাম নিয়েই থেকে যায় দর্শকদের মনে। আর সেই ধারাবাহিকের মধ্যেই একটি হল ‘মিঠাই’।