Bangla Serial

সৌমীতৃষার শরীর নিয়ে নোংরা কমেন্ট পাস! ‘নিজের বাড়িতেও মা-বোন আছে’! হেটার্সদের ধুয়ে দিয়ে সাইবার ক্রাইমে রিপোর্ট করল ভক্তরা

‘মিঠাই’ শেষের পরও কিন্তু থেমে নেই সৌমীতৃষা (Soumitrisha Kundoo)। নতুন নতুন ভাবে দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন তিনি। আর তাতেই ক্ষোভ বাড়ছে কিছু দর্শকদের মনে। তবে কি একজন তারকার একটি চরিত্রেই থেমে থাকা উচিত? তা কিন্তু নয়, এবার মিঠাই হেটার্সদের বিরুদ্ধে কথা বললেন মিঠাই ভক্তরা। হেটার্সদের এবার সোশ্যাল মিডিয়ায় হুমকি পর্যন্ত দিলেন মিঠাই ভক্তরা। ৯ই জুন ছিল ‘মিঠাই’এর অন্তিম পর্ব।

এই শেষটা মেনে নিতে না পারলেও নতুনকে স্বাগত জানিয়ে হাসিমুখে বিদায় জানালেন গোটা মিঠাই পরিবার। অতীতের কিছু টুকরো স্মৃতিকে মনে রেখেই তারকারা বিদায় জানিয়েছেন জিনপ্রিয় এই ধারাবাহিককে। দর্শকদের কথায়, ‘মিঠাই সবসময় আমাদের ফ্যানদের মণিকোঠায় থেকে যাবে, থেকে যাবে “সিধাই” এর মতো কালজয়ী জুটি।” এই ধারাবাহিকের মধ্যে দিয়ে কেন্দ্রীয় দুই চরিত্র সকলের খুব কাছের হয়ে উঠেছিলেন। ধারাবাহিকের মধ্যে দিয়ে প্রথমদিন থেকে গ্রামের মিষ্টি মেয়ে মিঠাই বাঙালির হৃদয়ে জায়গা করে নিয়েছে।

নায়িকা মিঠাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ড ও নায়ক সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আদৃত রায়। অনস্ক্রিনে এই সিধাই জুটির কেমিস্ট্রি, দুষ্টু মিষ্টি মুহূর্ত, দারুণ অভিনয়ে বুঁদ হয়েছিল বাঙালি দর্শককুল। আর তাই তো এই ধারাবাহিকের অন্তিম লগ্নে দর্শকদের ব্যাকুলতা বিশেষভাবে প্রকাশ পায়। যেন দর্শকদের মধ্যে আবেগের বিস্ফোরণ ঘটেছে। ধারাবাহিকের নায়িকা সৌমীতৃষার জন্য ভক্তদের অবিশ্বাস্য রকমের ভালোবাসা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

সৌমীতৃষার হেটার্সদের আক্রমণ

সম্প্রতি তাঁর বেশকিছু ছবি ভাইরাল হয়েছে, যেখানে আমাদের মিষ্টি মিঠাই ধরা দিয়েছেন বোল্ড লুকে। সৌমীকে নতুন ভাবে দেখতে অনেকেই পছন্দ করছেন। তবে অনেকের বক্তব্য, মিঠাই শেষ হওয়ার পর সৌমীর পাখা গজিয়েছে। সেই মিষ্টি, সরল, সাদামাটা ভাব একেবারেই উধাও। কখনও তিনি হলুদ রঙের একটি ওয়েস্টার্ন ড্রেসে, কখনও পরনে ক্রপ টপ ও শর্ট প্যান্ট, আবার সম্প্রতি দেখা গিয়েছে একটি লাল রঙের ওয়েস্টার্ন গ্রাউনে। ছবিটি সামনে আসতেই কমেন্টের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বহু হেটার্সরা তাঁর বডি নিয়ে কুপ্রস্তাব ও কটু কথা বলতে শুরু করেছেন। এবার তাদের বিরুদ্ধে পোস্ট শুরু হয়েছে ভক্তদের।

সৌমীতৃষার ভক্তদের জবাব

এক ভক্তের কথায়”, এত নিচে মানুষ কি করে নামতে পারে একটা মেয়ের বডি পার্ট নিয়ে এত নোংরা ভাবে ট্রোল করিস? নিজেদের বাড়িতেও মা বোন আছে, একটা অচেনা অজানা মেয়ের শরীর নিয়ে নোংরা কমেন্ট পাস করতে লজ্জা করেনা? বিবেকে বাধে না? এই জন্যই বলে সমাজ যতই উন্নত হোক মেয়েরা কোনো দিন সেফ না”। সেই ভক্ত আরও বলেন, “সবাই কে request এই ধরনের মেয়েদের body part নিয়ে attack দেখলেই রিপোর্ট করবে, সাইবার ক্রাইমকে মেনশন করবে everything should be in a লিমিট”।

Ratna Adhikary