Bangla Serial

জলসার নতুন ধারাবাহিকে ফিরছেন টেলিভিশন কাঁপানো জি বাংলার দুই নায়িকা! কে কে করবেন ধামাকা? জানুন এখানে

বাংলা টেলিভিশনের পর্দায় এখন ধারাবাহিকের জোয়ার লেগেছে। নিত্যদিন‌ই একের পর এক ধারাবাহিক এসেই চলেছে। আজ এই ধারাবাহিক আসছে তো কাল ওই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। আর সেইসব ধারাবাহিকের হাত ধরে কখন‌ও নবাগতরা আসছেন আবার কখনও পোড়খাওয়ারা।

আর এরই মধ্যে শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক। জলসার পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে তুঁতে, সন্ধ্যাতারা।‌ আর এবার সেই তালিকায় নাম ঢুকতে চলেছে আরও একটি ধারাবাহিকের। শোনা যাচ্ছে ব্লুজ প্রোডাকশনের তরফে শুরু হচ্ছে এই ধারাবাহিকটি।

জানা গেছে, এই ধারাবাহিকের হাত ধরে মুখ্য চরিত্রে ফিরছেন‌ ‘স্ত্রী’ ধারাবাহিকে অভিনয় করে অত্যন্ত জনপ্রিয়তা পাওয়া অভিনেত্রী নেহা আমনদীপ। এরপর অবশ্য ‘কনে বউ’ ধারাবাহিকে বেশ কিছুদিন কাজ করেছিলেন তিনি। কিন্তু এই অভিনেত্রীকে আর তাঁকে সেই অর্থে অন্য‌ কোনও ধারাবাহিকে দেখা যায়নি। আর এবার জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী ফিরছেন জলসার পর্দায়।

প্রথমে শোনা গিয়েছিল জি বাংলার পর্দাতেই ফিরবেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে এই অভিনেত্রীকে নাকি নিজেদের নতুন ধারাবাহিকের জন্য চুক্তি করিয়েছে স্টার জলসা। ব্লুজের হাত ধরে ফিরছেন তিনি বলে খবর। তাঁর আগমনের খবরে খুশি তাঁর ভক্তরা।

নেহা ছাড়া আর কোন অভিনেত্রী ফিরছেন?

জানা গেছে, মনসা, কাছে আয় স‌ই খ্যাত অভিনেত্রী চাঁদনী সাহাও ফিরছেন এই ধারাবাহিকে।‌ এক বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।‌ দীর্ঘদিন পর চাঁদনীকে আবার‌ও কোন‌ ধারাবাহিকে দেখতে পাবেন দর্শকরা।‌ এর আগে অবশ্য যমুনা ঢাকি ধারাবাহিকে তাকে শেষবারের মতো দেখেছেন দর্শকরা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।