Connect with us

    Bangla Serial

    বিয়ের কার্ডে নিজের নাম দেখে চমকে গেল ঋষি, দাঁড়িয়ে থেকে পিহু ঋষির বিয়ে দিল বিবাহিত সৌনক! ‘সবটাই তাহলে ওর আর ওর বৌয়ের প্ল্যান ছিল’, বোকা বনে গিয়ে হাসছেন নেটিজেনরা

    Published

    on

    Pihu Rishir Biye

    স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন এটা সামনের মাসেই এক বছর সম্প্রচার সম্পূর্ণ করবে। মাঝে টিআরপি রেটিং থেকে একদম হারিয়ে গেছিল তবে আবার লড়াইয়ে ফিরে এসেছে ঋষি আর পিহু কিন্তু চলতি সপ্তাহে লক্ষ্মী কাকিমার কাছে ঘাড় ধাক্কা খেয়েছে। তবে আশা করা যাচ্ছে আবার সামনের সপ্তাহে উঠে দাঁড়াবে এই ধারাবাহিক।

    এই নিয়ে ঋষি আর পিহুর তৃতীয়বার বিয়ে দেখানো হবে। প্রথমবার দু’জনেই দু’জনকে চিনত না এবং অনিচ্ছা সহকারে বিয়ে হয়েছিল। পরবর্তীকালে দ্বিতীয়বার বিয়ের আসরে চলে এসেছিল নকল প্রিয়দর্শিনী। আর এইবার বিয়েটা একদম অন্যরকম হচ্ছে। তার কারণ পিহু বুঝিয়ে দিয়েছে যে সে ঋষির রিজেকশনটাকে সহজে নেয়নি। তাই ঋষিকে পিহুর কাছে নিজের ভালোবাসা প্রমাণ করতে হবে। যদিও বিয়ের আসর থেকে ঋষি কিডন্যাপ করে নিয়ে গেছে পিহুকে। তবে পরবর্তীকালে সৌনক এসে লুকিয়ে বিয়ে করাতে বাঁধা দেয়। তখন সকলেই ভাবে যে সৌনক তো বড় ভিলেন।

    পরবর্তীকালে দেখা যায় যে তা নয়।ঋষি যাতে নিজের ভুল বুঝতে পারে এবং মিস বৃষ্টি বাড়ির প্রতি ভালোবাসা দেখায় সেজন্য সবটাই ছিল নাটক। সৌনক ইচ্ছা করেই করছিল এবং পিহুকে বিয়ে করতে এসেছিল যাতে সেই দেখে ঋষির মাথা গরম হয়ে যায়। সে নিজে বিবাহিত এবং তার বউ আছে।তার বউও এসেছে সেন বাড়িতে আর লুকিয়ে তার বউয়ের সঙ্গে প্রেম করতে যাওয়ার ছবি ঋষি তুলে নেয় এবং ভাবে যে এটা পিহুকে দেখাবে, যদিও ঋষি জানত না যে এই মহিলা আসলে কে।
    Pihu Rishir Biye3 Pihu Rishir Biye2 Pihu Rishir Biye1

    পরে সবকিছু প্রকাশ্যে আসে এবং ঋষি-পিহুর মালাবদল হয়‌।সেখানেই দেখা যায় সৌনক আর তার বউকে, অন্যদিকে হাসিমুখে দেখা যায় সৌমেনকে। যারা সৌনককে ভিলেন ভাবছিলেন তারা আচ্ছা বোকা বনেছেন। এখন তাদের সৌনককে খুব ভালো লাগছে।