Bangla Serial

Neem Phuler Modhu: বর নয় জ্যান্ত শত্রু! চয়ন-রুচির প্রেম উস্কে দেওয়ায় পর্ণাকে তুলোধোনা সৃজনের! ফাঁস কালকের পর্ব

জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা বর্তমান ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু (Neem Phuler Madhu)।সৃজন-পর্ণার এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে এই ধারাবাহিকের বাস্তবিক প্লট এই ধারাবাহিক দেখার প্রতি দর্শককে আরও বেশি করে আকৃষ্ট করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এক আধুনিক মনের মেয়ে পর্ণা কলকাতার এক যৌথ পরিবারে বিয়ে করে আসে। আর বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির অচলায়তনে বাঁধা পড়ে যায় সে। যদিও নিজের জেদে সেই শিকল ছিড়ে ফেলে সে। দারুন উপস্থিত বুদ্ধি আর আর সাহসিকতার জেরে একের পর এক কঠিন পরিস্থিতির মোকাবিলা করে পর্ণা।

বিভিন্ন সময়ে সে তার স্বামীকে রক্ষা করে তার শ্বশুর বাড়িকে প্রতিটা বিপদের হাত থেকে বাঁচায়। কিন্তু এত কিছু সত্ত্বেও সে মন পায় না তার স্বামী-শাশুড়ির। তারা যেন সদাই তার ভুল খুঁজতে বসে রয়েছে। পর্ণার স্বামী সৃজন মুখে তাকে ভালবাসি বললেও নিজের স্ত্রীর প্রতি তার ভালোবাসা ভীষণই অপলকা। একটু কিছু হলেই সেই ভালোবাসা টাল খেয়ে যায়।

এই মুহূর্তে পর্ণার জীবন অতিষ্ঠ করে দিচ্ছে তার একসময়ের বন্ধু ঈশা। পর্ণাকে জব্দ করতে তার স্বামী মেরুদণ্ডহীন সৃজনের প্রতি নজর তার। তবে একটা নয় এই মুহূর্তে দুটো সমস্যার মুখে পর্ণা। তার প্রিয় দেওর চয়ন আর প্রাণের বন্ধু রুচিরা একে অপরের প্রেমে পড়েছে। যদিও দত্ত বাড়িতে প্রেম করে বিয়ে উপর রয়েছে নিষেধাজ্ঞা।

চয়ন এবং রুচিরার প্রেম যাতে পূর্ণতা পায় তাই তাদেরকে সাহায্য করছে পর্ণা। কিন্তু এই ক্ষেত্রে পর্ণার জীবনে বাধা হয়ে দাঁড়িয়েছে সৃজন। পাশে এসে দাঁড়ানো তো দূরের কথা সবসময় পর্ণার জীবনকে আরও বেশি করে ঝামেলামুখর করে তুলছে সে। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাবে চয়ন এবং রুচিরার প্রেমের জন্য পর্ণাকে সবার সামনে দোষারোপ করছে সৃজন। তার অভিযোগ দত্ত বাড়িতে প্রেম করে বিয়ের উপর নিষেধাজ্ঞা রয়েছে জানা সত্ত্বেও এই দুজনের প্রেমের পিছনে ইন্ধন জুগিয়েছে পর্ণা। ঠাম্মির সামনে এইসব কথা বলে তাকে অপদস্থ করে সৃজন। কি করে চয়ন-রুচিরার প্রেমকে পরিণতি দেবে পর্ণা!

Titli Bhattacharya