Bangla Serial

Khelna Bari: গুগলিকে মেরে আবার একজনকে সিঁদুর পরাল সঞ্চয়ন! টিআরপি পেতে ফাঁস দুর্ধর্ষ প্রোমো

এই মুহূর্তে সিরিয়াল মানেই টিআরপিতে টিকে থাকার লড়াই। আর তার একমাত্র কাজ হল দর্শককে অফুরন্ত বিনোদন দেওয়া। তবে আজকাল শুধুমাত্র বিনোদন নয় তার পাশাপাশি শক্তিশালী কিছু বার্তা দিতে চায় প্রতিটি সিরিয়াল। সব সিরিয়ালের কিছু না কিছু গল্প রয়েছে এবং সেই গল্পগুলোর সামাজিক গল্প ছাড়াও বেশ কিছু পারিপার্শ্বিক সমস্যা নিয়েও তৈরি করা হচ্ছে।

জি বাংলার তেমনি এক ভিন্ন ধর্মী সিরিয়াল হলো খেলনা বাড়ি। মিতুল এখানে সরবে সরবা এবং সে গুন্ডাদের মারা থেকে শুরু করে অপরাধীকে ধরে ফেলা সব কাজ একাই করতে পারে। তবে এবার সে বড় বিপদে পড়েছে নিজের মেয়ের বিয়ে দিয়ে। তার প্রথমে গুগলি সঞ্চয়নকে ভালবেসে বিয়ে করেছে। তবে বিয়ের আগে থেকেই কু ডাকছিল মিতুলের মন।

এবার আবার বিয়ের পর থেকে মিতুলের মনে হচ্ছিল শ্বশুরবাড়িতে কিছু না কিছু বিপদের মুখে পড়বে তার মেয়ে। আর শ্বশুর বাড়িতে পা রাখা মাত্র শুরু হয়ে গেল সেই বিপদ। প্রথমে দুধে আলতার পাত্রে ছিল কাঁচের টুকরো। তারপর ল্যাটা মাছের বদলে দেওয়া হয় শিঙ্গি মাছ যাতে তার শুড় ঢুকে যায় গুগলির হাতে। আর বর্তমানে হাসপাতালে রয়েছে গুগলি। কিন্তু কী করে এটা হল সেটা মিতুল বুঝতে পারছে না। আর এবার এবার এক দুর্ধর্ষ প্রোমো এল সামনে।

এবার এল খেলনা বাড়ি সিরিয়ালের নতুন প্রোমোর আপডেট। দেখা যাবে সঞ্চয়ন আবার একটা মেয়েকে বিয়ে করতে চলেছে। ওদিকে মিতুল তখন ইন্দ্রকে বলছে নতুন নতুন বিয়ে করার জন্য সঞ্চয়ন ওর আগের বউদের মারতে চায়। আজ ওর বিয়ের শেষ দিন ইন্দ্র বাবু। অন্যদিকে তখন সঞ্চয়ন মেয়েটিকে সিঁদুর পরাতে যায়। ঠিক সেই মুহূর্তে মিতুল এসে চিৎকার করে সঞ্চয়নকে আটকে দেয়। সঞ্চয়নের প্ল্যান কি সফল হবে?

প্রসঙ্গত, মাঝখানে বারবার শোনা যাচ্ছিল যে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে খেলনা বাড়ি সিরিয়াল। তবে গুগলির বিয়ের মধ্য দিয়ে যে নতুন রহস্য এবং নতুন অধ্যায় শুরু হয়েছে সেটা এত তাড়াতাড়ি শেষ করা হবে না সেটা বোঝাই যাচ্ছে গল্প দেখে। তো এবার কি বাঁচাতে পারবে মিতুল তার মেয়েকে?

Ratna Adhikary