Bangla Serial

Soumitrisha Kundoo: অসাধারণ! ৭৫% চোখ বন্ধ করে দেখুন! খুঁজে পাবেন আপনাদের মিঠাই রানীকে

সোশ্যাল মিডিয়ায় এখন প্রায়দিনই দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী সৌমীতৃষাকে (Soumitrisha Kundu) নিয়ে কিছু না কিছু পোস্ট। তিনি এখন প্রায় সকল নেটিজেনদের আগ্রহের কেন্দ্র। তাঁকে ঘিরে মানুষের কৌতূহল একটু বেশি। অভিনেত্রী নিজেও হয়তো কোনোদিন ভাবেনি একটা সিরিয়াল তাঁকে এতো জনপরিচিতি এনে দেবে। যদিও তাতে তাঁর অহংকার একটুও বাড়েনি। তিনি নতুন কাজের মাধ্যমে নিজেকে বাড়ে বাড়ে গড়ে তোলার চেষ্টা করেন।

জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকটি শেষ হয়েছে বহুদিন। তবে দর্শকদের মনে এখনও রয়ে গিয়েছে সেই গল্পের বেশকিছু স্মৃতি। যা সোশ্যাল মিডিয়ায় প্রায়সময় ঘোরাঘুরি করে। আর এই ধারাবাহিকের মধ্যে দিয়ে ‘সিধাই’ জুটি দর্শকদের মনিকোঠায় এখনও জায়গা করে রয়েছে।
ধারাবাহিকের নায়িকা মিঠাই তাঁর অসম্ভব অভিনয় দক্ষতা, দুষ্টু – মিষ্টি চরিত্র, কথা বলার টোন যেন বাঙালি দর্শকদের মুগ্ধ করে।

বর্তমানে সৌমীতৃষা বড় পর্দায় পাড়ি দিয়েছেন। ‘প্রধান’ ছবিতে দেবের নায়িকা হিসাবে আবার নবরূপে দর্শকদের সামনে ধরা দেবেন তিনি। তাঁর ছবির অপেক্ষায় এখন অনেকেই। তবে মিঠাই ধারাবাহিকটি শেষে যে পরিস্থিতির আমরা সামনা করেছি, তা হয়তো আগে কোনওদিন করিনি। সৌমীকে বিদায় জানাতে কেউই চায়নি। মিঠাই’এর গোটা টিম সাথে দর্শকদের চোখে জল এনে দিয়েছিল ধারাবাহিকের অন্তিম দিনটি।

আজও সৌমীর ভক্তরা তাঁর জন্য পাগল। তাঁর ফ্যানরা প্রতিদিনই কিছু না কিছু তাঁকে নিয়ে শেয়ার করেই থাকেন। এমনই একটি পোস্ট ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সৌমীর এক ফ্যান শেয়ার করেছেন সেই সুন্দর ছবি। একটি গাছের মধ্যে সৌমীর মুখ ফুটে উঠেছে। পাতা দিয়ে যেন প্রকৃতিও এঁকেছে সৌমীর মুখ। যা দেখে ভক্তরা খুশিতে আত্মহারা। এই কারুকার্য এক ভক্তেরই করা।

soumitrisha

অসাধারণ সেই শিল্পে একটু মন দিয়ে দেখলেই খুঁজে পাওয়া যাবে আমাদের পছন্দের মিঠাই রানীকে। ছবিটি পোস্ট হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়। উল্লেখ্য, সৌমীর যেমন ভক্তসংখ্যা বেশি, তেমনই হেটারসের সংখ্যাও রয়েছে। প্রতিটি সেলিব্রেটির এটা থাকা স্বাভাবিক। তবে হেটার্সদের এড়িয়েই তিনি সর্বদা নিজের মতন করে রাজ করছেন ইন্ডাস্ট্রিতে।

 

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।