Bangla Serial

সুবর্ণ সুযোগ! নীল, উচ্ছে বাবু, ইন্দ্র বা স্বয়ম্ভু- পুজোয় আড্ডা দিতে চাইলে কাকে বেছে নেবেন?

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক গুলোর টিআরপি (TRP) আজকাল বেশ জমে উঠেছে। স্টার জলসার ধারাবাহিকগুলোকেও টেক্কা দিচ্ছে জি। আর তাই দর্শকরা স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ছাড়া বেশিরভাগ ধারাবাহিকের জন্যই চোখ রাখেন জি বাংলার পর্দায়। বর্তমানে জি বাংলাকে সবচেয়ে বেশি টিআরপি এনে দিচ্ছে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)।

জি বাংলায় একটা সময় রাজ করত ‘মিঠাই’। বর্তমানের ধারাবাহিকগুলো বেশি মাসও টিকছে না, সেখানে ‘মিঠাই’ (Mithai) চলেছিল প্রায় ৩ বছরের কাছাকাছি। যদিও ৯ই মার্চ শেষ হয়ে গিয়েছে ‘মিঠাই’। জি বাংলায় এখন জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল ‘জগদ্ধাত্রী’, ‘খেলনা বাড়ি’ (Khelnabari), ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকের প্রধান লিড চরিত্রে থাকা তারকাদেরও ভক্তের সংখ্যা কম নয়।

‘মিঠাই’ ধারাবাহিকের ‘সিড’ (Sid) অর্থাৎ আদৃত রায় বাঙালিদের বং ক্রাশ। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। সেরা নায়কের বেশ অনেকগুলি অ্যাওয়ার্ড তিনি পেয়েছেন। অন্যদিকে জগদ্ধাত্রীর ‘স্বয়ম্ভু’ (Swambhu) ওরফে সৌম্যদীপ মুখার্জি, ‘খেলনা বাড়ি’র ‘ইন্দ্র’ (Indra) ওরফে বিশ্বরূপ বন্দোপাধ্যায়, ‘ইচ্ছে পুতুল’এর ‘সৌরনীল’ (Souroneel) ওরফে মৈনাক ব্যানার্জি – এই চার তারকাই দর্শক মনে বেশ ভালো জায়গা করে নিয়েছেন।

সম্প্রতি ‘zee 5’ নিয়ে এল দর্শকদের জন্য দারুন সুযোগ। ভক্তরা তাঁর পছন্দের মানুষের সঙ্গে এই পুজোতে দিতে পারবেন আড্ডা। নিজের পছন্দের নায়কের সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ পাবেন দর্শকরা। অপশনে রয়েছেন সিড, স্বয়ম্ভু, ইন্দ্র, সৌরনীল। এবার দর্শকরা কাকে বেছে নেবেন সেটাই দেখার।

WhatsApp Image 2023 10 01 at 18.46.26 062365a1

যদিও ‘zee 5’ একটা ভোট করে দেখছেন। আদোও পুজোতে এরূপ কোনও আড্ডা হতে চলেছে কিনা তা জানা নেই। তবে দর্শকরা নিজের পছন্দের নায়ককে ভোট দিতে পারেন সেই পোস্টের কমেন্টে। ভোট যাঁর ঝুলিতে বেশি যাবে, হয়তো তাঁর সঙ্গেই আড্ডা হবে এই পুজোতে। তবে আদোও কি হতে চলেছে, তা খোলসা করে বলা হয়নি।

Ratna Adhikary