Connect with us

    Bangla Serial

    নিম ফুল জমজমাট! জেলার সাহেবের থেকে সত্যিটা জেনে গেল সৃজন আর পর্ণা! কী হবে এবার?

    Published

    on

    Picsart 24 02 08 18 11 29 697 scaled

    অনেক কাঠখড় পুরিয়ে ফের স্বামীর বিশ্বাস অর্জন করেছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) নায়িকা পর্ণা। বারবার সৃজনের সঙ্গে দূরত্ব তৈরি করতে তৎপর হয়েছে শত্রুরা। কিন্তু ঠিক নিজে একে অপরের সম্পর্ককে বাঁচিয়ে নিতে সক্ষম হয়েছে সৃজন পর্ণা।

    বেনামি এক পার্সেল পায় অনুভব। পার্সেলের ভিতর ছিল একটি টুপি। জিনিয়া এসে পার্সেল হাতে দিতেই খুলে ফেলে অনুভব। ভিতরের টুপিটা বেশ পছন্দ হয় তার। জিনিয়াও বলে, টুপিটা বেশ ভাল। অনুভবকে বেশ লাগছে। বলে দুজনেই দত্তবাড়ির নতুন হোম স্টে-এ কে এসেছে দেখতে আসে দত্তবাড়ি।

    দত্তবাড়ি ঢুকে সৃজনের সঙ্গে কথা বলতে ব্যস্ত হয়ে যায় অনুভব। অন্যদিকে, ঈশা কথা বলতে থাকে মৌমিতার সঙ্গে। এই ধারাবাহিকের গল্প অনুযায়ী, পর্ণা প্রতিনিয়ত চেষ্টা করছে তাদের নতুন ব্যবসাটাকে দাঁড় করাতে। কিন্তু পর্ণার পথের কাঁটা মৌমিতা, অয়ন এবং ঈশা। মৌমিতা আর অয়নের সাহায্যে ধারাবাহিকভাবে পর্ণার সর্বনাশ করতে সচেষ্ট ঈশা। সকলের সামনে চড় খেয়েও তার লজ্জা নেই।

    তাই অসুস্থতার সময় সৃজনকে যে টুপি পর্ণা পরিয়েছিল, সেই একই রকম ও রঙের টুপি অনুভবকে বেনামে পাঠায় সে। এমনভাবেই পাথায় যাতে দেখে মনে হয় পর্ণাই টুপিটা পাঠিয়েছে তাকে। পরের দিন অনুভবের মাথায় সেই টুপি দেখে রাগে জ্বলে ওঠে সৃজন।

    পর্ণাকে ফের মিথ্যেবাদী ভাবে সে। আবার সন্দেহ সৃষ্টি হয় তার মনে। তবে এবার সরাসরি পর্ণাকে কিছু বলে না সে। যাচাই করে দেখতে চায় পর্ণা কী বলতে চায়? তবে ফের যদি ভুল বোঝাবুঝি বাড়ে তবে কোন দিকে মোড় নেবে পর্ণা সৃজনের সম্পর্ক?