Connect with us

    Bangla Serial

    নিম ফুলে ভ্যালেন্টাইন ধামাকা! পর্ণা-সৃজনের পটাকায় শেষ হবে ঈশার খেলা! আসছে দারুণ পর্ব

    Published

    on

    neem phuler modhu valentines week

    ফেব্রুয়ারি মাস মানেই ভালোবাসার সপ্তাহ, প্রেমের মরসুম। তাই সারা বিশ্বে শুরু হয়ে গেছে ভালোবাসা উদযাপনের সপ্তাহ, অর্থাৎ ভ্যালেন্টাইন উইক। বসন্তের এই মৃদু বাতাস দোলা দিয়েছে সকল প্রেমিক প্রেমিকাদের মনে। তবে ধারাবাহিকগুলিও পিছনে থাকে কেন! জি বাংলার (Zee Bangla) নানান জনপ্রিয় ধারাবাহিকেও শুরু হয়েছে ভালোবাসার সময়। কার কাছে কই মনের কথা থেকে শুরু করে জগদ্ধাত্রীতেও জমে উঠেছে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর ভালোবাসা।

    তবে নিম ফুলের মধুই (Neem Phuler Modhu) বা পিছিয়ে থাকে কেন! নিম ফুলের মধু ধারাবাহিকেও জমে উঠেছে পর্ণা আর সৃজনের ভালোবাসা। নিজের হাতে বানানো টুপি গিফট করেছে পর্ণা সৃজনকে। অনুভবের কারণে হওয়া ভুল বোঝাবুঝি মিটিয়ে সৃজনও কাছে টেনে নিয়েছে পর্ণাকে। সেও এখন পর্ণার প্রেমে বিভোর। কিন্তু পর্ণার এই আনন্দ দেখে হিংসায় জ্বলে উঠেছে ঈশা।

    মৌমিতাকে দিয়ে সৃজনের মতো একই টুপি বানিয়েছে সে অনুভবকে দেওয়ার জন্য যাতে সৃজন আর পর্ণার মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়।

    যদিও মৌমিতার সমস্ত চালাকি ধরে নিয়েছে পর্ণা। এমনকি মৌমিতা আর অয়নকে দিয়ে এই সমস্ত কাজ যে ঈশাই করাচ্ছে তাও ধরে ফেলেছে পর্ণা। তবে এই ভ্যালেন্টাইন সপ্তাহের ধামাকাতে পর্ণা করতে চলেছে ঈশার পর্দা ফাঁস। তার সমস্ত কুকীর্তির কথা সে স্বীকার করতে চলেছে ঈশাকে দিয়ে।

    আরও পড়ুন: টিআরপিতে তুলকালাম! জগদ্ধাত্রীর দাপটে ফের ধরাশায়ী দীপা! টিআরপিতে কামাল করল কারা?

    সম্প্রতি একটি প্রোমো দেওয়া হয়েছে জি বাংলার তরফে যেখানে দেখা যাচ্ছে, যে সৃজন ভালোবাসার নাটক করে ঈশাকে জালে ফাঁসিয়ে বন্দি করতে চলেছে পর্ণাদের গুদাম ঘরে। আর ঈশার চোখ বেঁধে দিয়ে সৃজন ঈশাকে বলছে তার জন্য একটি স্পেশাল গিফট আছে। ঈশা বলছে “হিরের হার?” তখনই সৃজন ঈশার চোখের কালো কাপড়টা খুলে দিচ্ছে এবং ইশা দেখতে পারছে তার সারা শরীর বাজিতে ভরা এবং পর্ণা তাকে বলছে সব সত্যি স্বীকার করতে এবং বাজির সলতে-তে আগুন ধরিয়ে দিচ্ছে। তবে কি মনে হয় আপনাদের ঈশা কি অবশেষে স্বীকার করবে তার কুকীর্তির কথা? জানা যাবে আসন্ন পর্বে।