Connect with us

    Bangla Serial

    টিআরপিতে তুলকালাম! জগদ্ধাত্রীর দাপটে ফের ধরাশায়ী দীপা! টিআরপিতে কামাল করল কারা?

    Published

    on

    trp bengaliserial

    স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) ধারাবাহিকের সপ্তাহের সবচেয়ে চর্চিত বিষয় হল টিআরপি (TRP) । দর্শক সহ অভিনেতা- অভিনেত্রী এমনই চ্যানেলের যার ওপর প্রাথমিক নজর থাকে। তাদের কোন ধারাবাহিক হচ্ছে এই সপ্তাহে বিজয়ী। কোন ধারাবাহিকের ফল হয়নি ভালো। সেই ওপরই নির্ভর করে থাকে ধারাবাহিকের ভবিষ্যত। যত ভালো টিআরপি তত বেশি মান সেই ধারাবাহিকের। প্রতি সপ্তাহের টিআরপি ফলের ওপর তাই নজর থাকে সকলের।

    টিআরপি তালিকাই বলে দেয় কোন ধারাবাহিকটি টিকে থাকতে চলেছে চ্যানেলে। কোন ধারাবাহিকের হবে সময় পরিবর্তন। আবার একই হাল অনুরাগীদেরও তাদের পছন্দের ধারাবাহিক ভালো ফল করলো নাকি সেই বিষয়ে জানার জন্য অধীর আগ্রহে থাকে তারা। এই সপ্তাহের টিআরপি তালিকায় নজর কারা ফলাফল করেছে ২ ধারাবাহিক।

    তবে কি মনে হচ্ছে আপনাদের কি হবে প্রথম? এই সপ্তাহে কেউ কি পারবে জগদ্ধাত্রীকে পিছনে ফেলে এগিয়ে যেতে? কোন টিআরপি তালিকা থেকে হারিয়ে থাকা ধারাবাহিক কি ফিরে পাবে টিআরপি তালিকায় তার স্থান? আমাদের কাছে এসে গেছে এই সপ্তাহের টিআরপির তালিকা। এই সপ্তাহে আবারও প্রথম স্থান অর্জন করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী অসাধারণ সংলাপ, স্বয়ম্ভু এবং জগদ্ধাত্রী মিষ্টি প্রেম এবং কাহিনীর চমক বারবার তাদের এনে দিয়েছে প্রথম স্থান। তাদের এই সপ্তাহের রেটিং ৮.৫।

    ধারাবাহিক এই সপ্তাহের সকলকে চমকে দিয়ে দ্বিতীয় স্থান দখল করেছে জি বাংলার আরেকটি প্রাইম টাইমের ধারাবাহিক ফুলকি। ফুলকির একের পর এক জয় এবং রোহিতের ফুলকির ওপর ভরসা গীতাকে হারিয়ে তাদের পৌঁছে দিয়েছে দ্বিতীয় স্থানে। তাদের রেটিং ৮.৩। এই সপ্তাহে তার দ্বিতীয় স্থানে হারালেও প্রথম তিনের স্থান ছাড়েনি স্টার জলসার ধারাবাহিক গীতা LLB। এই সপ্তাহে তাদের রেটিং পয়েন্ট ৮.১।

    জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গত সপ্তাহের চমক করা প্রস্তাবনায় তারা পৌঁছে ছিলেন ৩ স্থানে। এই সপ্তাহে তাদের স্থান ধীরে রাখতে না পারলেও টিআরপি খুব একটা কমেনি তাদের। জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু এই সপ্তাহে অর্জন করেছে চতুর্থ স্থান। তাদের এই সপ্তাহে রেটিং ৭.৮। এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে আবারও স্টার জলসার নতুন জনপ্রিয় ধারাবাহিক কথা। তবে তাদের আগের তুলনায় জনপ্রিয়তা বেড়েছে কিছুটা। বোঝাই যাচ্ছে অগ্নিভর কথার জন্য চিন্তা এবং যত্ন এবং তাদের খুনসুঁটি পছন্দ করেছেন অনুরাগীরা।

    গতবারের মতোই এই সপ্তাহেও নিজেদের ষষ্ঠ স্থানে দখল করে রেখেছে জি বাংলার নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে। শ্যামলীর সরলতা এবং তার স্যারের প্রতি তার বিশ্বাস পছন্দ করছেন অনুরাগীরা। এবারে তাদের রেটিং ৬.৯। সপ্তম স্থানে আবার একইভাবে বিরাজ করছে স্টার জলসার লাভ বিয়ে আজ কাল তাদের এই সপ্তাহের রেটিং ৬.৫। কোনও পদোন্নতি না হলেও টিআরপি কমেওনি তাদের।

    এই সপ্তাহে টিআরপির প্রথম সাতে না আসলেও অভিনেত্রী পরিবর্তনের জন্য কিছুটা টিআরপি বেড়েছে স্টার জলসার ধারাবাহিক চিনির। তবে কি মনে হচ্ছে আপনাদের পরের সপ্তাহে কি কেউ পারবে হারাতে একভাবে প্রথম স্থানে রাজত্ব করা ধারাবাহিক জগদ্ধাত্রীকে। সেই বিষয়ে জানা যাবে আগামী সপ্তাহে।

    1st •• জগদ্ধাত্রী ৮.৫
    2nd •• ফুলকি ৮.৩
    3rd •• গীতা LLB ৮.১
    4th •• নিম ফুলের মধু ৭.৮
    5th •• কথা ৭.২