Bangla Serial

“এবার তো পর্ণার তার কাটা মেয়ে আমার চুল ছিঁড়ে দেবে!” পরিবারের নতুন সদস্যকে নিয়ে চিন্তায় কৃষ্ণা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। একের এক নতুন নতুন চমকের কারনে তারা একইভাবে রাজত্ব করছে দর্শকদের মনে। সফলভাবে দেড় বছর পার করার পরও ধারাবাহিকের জনপ্রিয়তা এক চিলতেও প্রভাব পড়েনি সময়ের। লাফিয়ে লাফিয়ে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। এখনও ধারাবাহিকটি কখনও প্রথম তো কখনও দ্বিতীয় স্থানে সমানভাবে বিরাজমান টিআরপি তালিকায়। সম্প্রতি ধারাবাহিকটি পার করেছে ৫০০ পর্ব। সেই নিয়েই দারুন হুল্লোড়ে উৎযাপন করেছেন ধারাবাহিকের সদস্যরা।

সেইদিন সেটে উপস্থিতি হয়েছিলেন আপনাদের সকলের প্রিয় হেমনলিনী দত্ত অর্থাৎ বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। এতদিন পর তাকে সেটে দেখে দারুণ খুশি ধারাবাহিকের তারকারা। সকলের সঙ্গে একসঙ্গে কেক কেটে অভিনেত্রী উৎযাপন করেছেন ধারাবাহিকের ৫০০ পর্বের বিশেষদিন। অভিনেত্রী জানিয়েছেন “এখন একটু শরীরটা ভালো আছে তাই বাড়ির সবাই আসতে দিয়েছে সেটে। সেটে আসলেই আমার মন ভালো হয়ে যায়। সকলের সঙ্গে দেখা করে।”

সেদিন সবাইকেই দেখা গেছিল বেশ আনন্দে শুটিং থেকে আসে সবার সঙ্গে খাওয়া দাওয়া এবং দারুন আড্ডায় মেতে ছিলেন তারকারা। ধারাবাহিকের দুইজন গুরুত্বপুর্ন কলাকুশলী অর্থাৎ অখিলেশ দত্ত এবং অমিতোষ দত্ত অর্থাৎ অভিনেতা সুব্রত গুহ রায় এবং অর্ঘ্য মুখার্জী জানিয়েছেন “দারুন মজা হয়েছে আজ। তবে এটাই শেষ নয়। নিম ফুলের মধু ১০০০ পর্ব পার করুক এবং আপনারা এইভাবে আমাদের পাশে থাকুন এটাই সবচেয়ে বড় পাওয়া।”

অভিনেতা রুবেল, পল্লবী এবং অরিজিতা ক্যামেরা বন্দি হয়েছেন একে অপরের সঙ্গে আড্ডায়। অয়ন, পর্ণা, মৌমিতা সবার চরিত্রকেই দারুন নকল করেছেন রুবেল। অভিনেত্রী পল্লবী অর্থাৎ আপনাদের প্রিয় পর্ণা জানিয়েছেন “আমাদের ধারাবাহিকের সবচেয়ে বড় বিষয় হল আমাদের ধারাবাহিকে কোন চরিত্র সাদা কালো নয়, সবটাই ধূসর ঠিক বাস্তব জীবনের আর পাঁচটা মানুষের মতো। এছাড়াও ধারাবাহিকের মাধ্যমে আমাদের সমাজের নানা সমস্যার বারবার তুলে ধরা হয়েছে। যদিও গল্পে নতুন চমক এসেছে। পর্ণা তো পারেনি এবার যদি তার মেয়ে এসে কৃষ্ণাকে ঠিক করতে পারে।”

আরো পড়ুন: কাঞ্চন-শ্রীময়ী অতীত! টলিগঞ্জের পরিচিত হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে প্রেম অম্বরিশের! তোলপাড় টলিউডে

অভিনেত্রী অরিজিতা জানিয়েছেন “আমি পর্ণাকে যতই গালমন্দ করি আসলে আমার দুজনেই সবসময় এইসঙ্গে থাকি সেটে। আমাদের সম্পর্কটা আলাদাই একটা সর্ম্পক। এবার দেখা যাক পর্ণার তার কাটা মেয়ে আসে কি করে আবার আমার চুল গুলোই ছিঁড়ে দেবে মনে হয়।” অভিনেত্রী সহ ধারাবাহিকের সমস্ত কলাকুশলীরাই জানিয়েছেন তারা খুব আশাবাদী। দর্শকদের ভালোবাসা যেন এইভাবেই তারা ১০০০ পর্বও করতে পারে। তাহলে আপনাদের কার কার নিম ফুলের মধু ধারাবাহিকটি ভালো লাগে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।