Tollywood

কাঞ্চন-শ্রীময়ী অতীত! টলিগঞ্জের পরিচিত হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে প্রেম অম্বরিশের! তোলপাড় টলিউডে

বিনোদন জগতের সবটাই খোলামকুচি। টলিপাড়ায় (Tollywood) কোন সম্পর্ককেই কেউ যতই লোকানোর চেষ্টা করুক না কেন ঠিক সেই কাহিনী চলে আসে জনপ্রকাশ্যে। কিছুদিন আগে পর্যন্ত ৫৩ বছরের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে ২৭ বছরের অভিনেত্রী শ্রীময়ীর প্রেম এবং বিয়ে নিয়ে বেশ মেতে উঠেছিল টলিপাড়া। প্রায় প্রতিটা সংবাদের শিরোনামেই তখন একটাই সংবাদ কাঞ্চন মল্লিকের পরকীয়া, শ্রীময়ী চত্তরাজের সঙ্গে প্রেম সং বিয়ের নানা অনুষ্ঠান।

তবে সেই কাহিনী থিতিয়ে পড়তে না পড়তেই আবার চর্চায় টলিতারকরার প্রেম। তবে এবার অম্বরিশ ভট্টাচার্য(Ambarish Bhattacharjee) এবং আয়েশা ভট্টাচার্যের (Ayesha Bhattacharya) প্রেমের কাহিনী। নিজের থেকে প্রায় ১০ বছরের ছোট মেয়ের সঙ্গেই প্রেমচর্চায় অম্বরিশ। প্রসঙ্গত জানিয়ে রাখি পুণ্যিপুকুর ধারাবাহিকে অম্বরিশের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আয়েশা। তবে মেয়ের থেকে সোজা প্রেমিকা। কি বুঝতে পারছেন না তো? তাহলে কি বাস্তবেই প্রেম করছেন তারা?

এই বিষয় নিয়েই সম্প্রতি মুখ খুলেছেন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। আন্তর্জাতিক একটি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন “সুগার ড্যাডির বিষয়ে আমার কোন আপত্তি নেই। বরং বিষয়টা ভালোই। আমার বয়সে বড় প্রেমিকই ভালোলাগে। সমবয়সী সর্ম্পকে অনেক অসুবিধা। বয়সে বড় প্রেমিক হলে স্নেহের ব্যাপারটা থাকে। সমবয়সী সম্পর্কে মারামারি ঝগড়া লেগেই থাকে। তাই বয়সে বড় হলেও প্রেমে সমস্যা নেই।”

অভিনেত্রী এও জানিয়েছেন তার বাবা মা তাদের প্রেম নিয়ে আশাবাদী। তিনি নিজেও বাবা মায়ের একমাত্র আদুরে কন্যা। তার মতে “আমার বাবার মতো স্বামী চাই। তাই সেক্ষেত্রে মিষ্টি বাপিতেও আপত্তি নেই। তবে আমার মায়ের আছে। তাই ২৬- ২৭ বছরের বড় প্রেমিক জুটল বাবা মা মানবে না কিন্তু ১০ বছরের পার্থক্য হলে সেটা আমার বাড়িতে গ্রহণযোগ্য। তাতে আমার পরিবারের আপত্তি নেই।” যদিও তাদের এই প্রেম কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের মতো নয়, এই প্রেম আলাদা।

আরো পড়ুন:’আমার গল্পটি ফুরালো…’! মালিনীর হাতে কেন খুন হল দোয়েল? কেন ধারাবাহিক ছাড়লেন শ্রীতমা? সামনে এলো চাঞ্চল্যকর তথ্য

আসলে অম্বরিশ এবং আয়েশার প্রেম কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের প্রেমের মতো রিয়েল নয়, নিছকই রীলের প্রেম। অভিনেত্রী আয়েশা এই বিষয়ে জানিয়েছেন “প্রেম করছি না। অম্বরিশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি। মাঝে মধ্যে এমনসব খবর রটে! অম্বরিশদা আমার খুব ভালো কো এক্টর। এইসবটাই জিতদার প্রযোজনা সংস্থার সিনেমা বুমেরাংয়ের দৌলতে। প্রসঙ্গত জানিয়ে রাখি বুমেরাং সিনেমায় অভিনয় করছেন মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সুপারস্টার জিত এবং রুক্মিণী মিত্র। এছাড়াও রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস।

৪৫-এ এসে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম, অনস্ক্রিন কন্যা আয়েশার সঙ্গে সম্পর্কে জড়ালেন অম্বরীশ!

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।