Bangla Serial

রাতারাতি বড়লোক ক্যাবলা সৃজন! প্রেগন্যান্ট বউকে ঘরে রাখতে এ কোন পথ বেছে নিল সে ?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। উত্তর কলকাতার বনেদি বাড়ির গল্প নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা। চলতি সপ্তাহের টিআরপিতে (trp) প্রথম ৱ্যাঙ্ক করেছে এই ধারাবাহিক।

খুশির মরশুম দত্তবাড়িতে। অয়ন,-মৌমিতা আর বর্ষাকে মফিয়াদের থেকে উদ্ধার করে আনার পর জোড়া সুখবর দিয়েছে পর্ণা। মাফিয়ারাজ চিহ্নিতকরণ আর ভিকটিম উদ্ধার করে সাহসিকতার পরিচয় দিয়েছে পর্ণা। এর জন্য পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা পাবে সে। এই উপলক্ষ্যে দত্তবাড়িতে মচ্ছব চলাকালীন অজ্ঞান হয়ে যায় পর্ণা।

ডাক্তার এসে বলে মা হতে চলেছে পর্ণা। পরিবারের সকলে দ্বিগুণ খুশিতে মেতে ওঠে। তবে কৃষ্ণা বুঝতে পারে না তার খুশি হওয়া উচিত কিনা। কবে এত বড় হয়ে গেল তার বাবু। আজ সে বাবা হতে চলেছে। পর্ণা কি তাহলে ছিনিয়ে নিল সৃজনকে? তবে পর্ণার সঙ্গে সম্পর্ক যেমনই হোক, পর্ণার গর্ভের সন্তান বংশের প্রদীপ।

ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, পর্ণাকে ডাক্তার দেখাতে নিয়ে যাবে সৃজন। কৃষ্ণা সৃজনকে বলে পাড়ার ডাক্তার ছেড়ে যেন মহিলা স্ত্রীরোগ বিশেষজ্ঞর কাছে নিয়ে যায়। আর পর্ণা যেন দিনকয়েকের জন্য অফিস যাওয়া থামিয়ে দেয়। কারণ এই সময় শরীর বা মনের উপর কোনোরকম চাপ বাচ্চার জন্য ভাল নয়।

আরো পড়ুন: এ কেমন ঠাকুমা? আমি ওর থেকে ওর সন্তানকে কেড়ে নেব! পর্ণার বিরুদ্ধে ফের নতুন চক্রান্ত শুরু কৃষ্ণার

সৃজন পর্ণাকে ডাক্তার দেখিয়ে ফিরে আসার সময় দুজনে ফুচকা খেতে শুরু করে। তখনই ফুচকার দোকানের পাশে একটি লটারির দোকান থেকে লটারির টিকিট কেনে। ভাল সময় যাচ্ছে তার ইদানীং। হয়ত, লটারি লাগলেও লেগে যেতে পারে। মনে মনে বহু পরিকল্পনা করে সে। তবে সুষ্ঠু ভাবে লটারির টিকিট জিতে টাকার মুখ দেখা কি আধেও লেখা রয়েছে সৃজনের কপালে? নাকি লটারি টাকা কার জিম্মায় যাবে এই নিয়ে ঘনিয়ে আসবে নতুন কোনো বিপদ?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।