Tollywood

গুঞ্জন নিপাত যাক! তথাগতর প্রেমেই হাবুডুবু ঋতাভরী! বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা অভিনেত্রীর

বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয় জগতে তার নাম ছড়িয়েছে সর্বত্র। ছোটপর্দা থেকে বড়পর্দা তিনি অভিনয় দিয়ে জিতে নিয়েছেন দর্শকদের মন। স্টার জলসার ধারাবাহিক ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। তারপর শেষ থেকে শুরু, ব্রহ্মা জানেন গোপন কম্মটি, ফাটাফাটি, পরি, ফুল ফর লাভ, নেকেড, এফআইআর নম্বর ৩৩৯/ ০৭/০৬, তবুও বসন্ত, কলকাতায় কলম্বাস সহ একাধিক সিনেমা করেছেন তিনি।

ঋতাভরীকে শেষ বার দেখা গেছিল আবির চ্যাটার্জী অভিনয় সিনেমা ফাটাফাটিতে যেখানে তিনি প্লাস সাইজের মানুষদের হয়ে সমাজে একটি ইতিবাচক বার্তা দিয়েছিলেন তিনি। এছাড়াও নন্দিনী ওয়েব সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করছেন অভিনেত্রী। এইমধ্যেই ওয়েব সিরিজটির ৯টি পর্ব বেশ পছন্দ করেছেন সকলেই। তবে অভিনেত্রী এবং তার প্রেমিক মনোবিদ তথাগত চট্টোপাধ্যায়ের বিচ্ছেদের সংবাদ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল টলিপাড়ায়। তবে মাঝে একবার প্রেমিকের সঙ্গে বিয়ের সংবাদ নিয়ে নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তারপরই আবার শোনা যায় পৃথক বিয়ে গেছে তাদের পথ।

২০২২ সালে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন সেই বছরের শেষই তিনি সেরে নেবেন তার এনগেজমেন্ট। তারপর যে তারা লিভ ইন সম্পর্কে থাকবেন সেই বার্তাও স্পষ্ট করে জানিয়েছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন ২০২৩ সালেই সাত পাকে বাঁধা পড়বেন তারা। কিন্তু তারপর বিয়ে বা এনগেজমেন্ট সংক্রান্ত কোনও তথ্যই পাওয়া যায়নি অভিনেত্রী কাছ থেকে।

বেশ কিছু সময় আগেই অভিনেত্রী একটি সাক্ষাৎকারে এই বিষয়ের প্রশ্ন নিয়ে জানিয়েছেন “যখন আমি তথার সঙ্গে প্রেম করছি বলে জানিয়েছিলাম তখন সমস্ত সাক্ষাৎকারেই ওই একই প্রশ্নের উত্তর দিতে হত। আমার খুব বিরক্ত লাগত। তখন মনে হত আমার ১৬ বছরের কেরিয়ারের কি কোনও মূল্য নেই! তখনই আমায় ঠিক করে নিয়েছিলাম আমার ভালো থাকা, খারাপ থাকা, প্রেমে থাকা, প্রেম ভাঙা এইসব বিষয়ের থেকে দূরে থাকবো। নাহলে আমি যে কষ্ট করে এত কাজ করেছি তার কোনও মূল্য থাকবে না। শুধু আমার ব্যাক্তিগত বিষয় নিয়েই আলোচনা হতে থাকবে।”

তবে কিছু বছর আগেই ছড়িয়ে যাওয়া গুঞ্জনকে এবার মিথ্যে প্রমাণ করলেও অভিনেত্রী, তার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে। সেখান প্রেমিক তথাগতর সঙ্গে খিলখিলিয়ে হাসতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। দেখে বোঝাই যাচ্ছে একসঙ্গে বেশ খুশি আছেন তারা। প্রেমিকের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন “হ্যাপি বার্থডে বাবু @তথাগত চট্টোপাধ্যায়ের” তবে কি বিচ্ছেদের সংবাদ পুরোটাই মিথ্যে ছিল?

আরো পড়ুন: রাতারাতি বড়লোক ক্যাবলা সৃজন! প্রেগন্যান্ট বউকে ঘরে রাখতে এ কোন পথ বেছে নিল সে ?

টলিপাড়ায় জানা গেছিল তথাগত এবং ঋতাভরীর মধ্যে সত্যিই দূরত্ব চলে এসেছিল। যে কারণেই এনগেজমেন্ট বা বিয়ে কোনও পরিকল্পনাই বাস্তবায়িত হয়নি সেই সময়। তবে পুরনো সমস্ত সমস্যা ভুলে আবার কাছাকাছি এসেছেন তারা। যার প্রথম আভাস পাওয়া গেছিল লক্ষ্মীপুজোর ফোঁটার সময়। অভিনেত্রী ঋতাভরী অনুরাগীরা চাইছেন এবার অন্তত সমস্ত দুরত্ব মিটিয়ে মনোবিদ প্রেমিক তথাগতর সঙ্গেই শীঘ্রই গাঁটছড়া বাঁধুন অভিনেত্রী।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।