Bangla Serial

হিংসা শুধুই অনিষ্ট করে! বোনের সঙ্গে সমস্ত রকমের ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়ে মেঘের মেয়েকে বুকে টেনে নিল মাসি ময়ূরী!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) চলে এসেছে একদম তাদের শেষ পর্যায়। এক বছর ২ মাসের মাথায় শেষ হচ্ছে আপনাদের অনেকেরই প্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। শুরুতে টিআরপি ভালো থাকার পর কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। স্লট বদল করেও লাভ হয়নি বিশেষ তাই চ্যানেলও সিদ্বান্ত নেয় ধারাবাহিকটিকে শেষ কারার আজই শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হচ্ছে ময়ূরীর কাছে চলে এসেছেন অনিন্দ্য বাবু। তিনি ময়ূরীকে বলেন মেঘ তাকে সবসময় ভালোবেসেছে।

তিনি জানান যে মেঘ জানত সে ইচ্ছে করে হাসপাতালে ভর্তি হয়েছে তাও তার জন্য রক্ত দিয়ে গেছিল তারপর অসুস্থ হয়ে পড়ে মেঘ কিন্তু তার বিপদ জেনে ছুটে এসেছে মেঘ। তাকে আবার রক্ত দিয়ে বাঁচিয়ে তুলেছে কিন্তু এখন সেই মৃত্যুর সঙ্গে লড়ছে। তারপরও কি ময়ূরী ভালো হবে না? এই বলেই বেরিয়ে যায় অনিন্দ্য বাবু। ওদিকে মেঘের সঙ্গে রয়েছে নীল। সে মেঘকে বলে সে আর এখানে মেঘকে রাখবে না। তখনই ঠাম্মিও চলে আসেন মেঘকে দেখতে। মেঘকে দেখে তিনি কান্নাকাটি করতে শুরু করেন।

ঠাম্মি বলেন মেঘের এই অবস্থা হল কেন তার থেকে তিনি চলে যেতে পারতেন তখন মীনাক্ষী তাকে বুঝিয়ে বলেন মেঘ সুস্থ হয়ে যাবে আর তিনি যেন এই সব কথা না বলেন। তার কিছুক্ষন পরই জ্ঞান আসে মেঘের। নীল তার সঙ্গে কথা বলতে থাকে আর এদিকে মেঘের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বলে ময়ূরী হাসপাতাল কিন্তু সকলেই তাকে বারণ করে দেয়। তখন ময়ূরী সিদ্ধান্ত নেয় সে নিজেই মেঘের সঙ্গে দেখা করতে যাবে। যেমন কথা তেমন কাজ। ময়ূরী পৌঁছে যায় মেঘের হাসপাতালে।

কিন্তু সেখানে কেউই মেঘের সঙ্গে দেখা করতে দেয়না ময়ূরীকে। মেঘও বাইরে ময়ূরীর গলার আওয়াজ পেয়ে নীলকে জিজ্ঞাসা করে কে এসেছে কিন্তু নীল তাকে বারণ করে দেয়। তারপর সব মেঘকে ডাক্তার দেখার পর মেঘের সঙ্গে দেখা করার অনুমতি দেয় ময়ূরীকে। ময়ূরী মেঘের কাছে গিয়ে বলে সে সুস্থ হয়ে গেছে শুধু তার জন্য। সে তার অনেক ক্ষতি করার চেষ্টা করেছে ঠিকই কিন্তু সেখানে সে বদলে গেছে। সে এখন সত্যিটা বুঝতে শিখেছে। এখন সে নীল আর তার কোনও ক্ষতি করবে না। ময়ূরী এও বলে মেঘ হয়তো বিশ্বাস করতে পারছেন না কিন্তু ময়ূরী সত্যি বদলে গেছে।

তখন মেঘ বলে সে তাকে বিশ্বাস করে, সবাই যতই বলুক কিন্তু সে তার দিদিভাইকে ছাড়া থাকতে পারবে না। সেটা শুনেই খুব খুশি হয় ময়ূরী। ময়ূরী মেঘকে বলে তাকে আর রক্ত দিতে হবে না ময়ূরীকে এখন থেকে সে নিজেই নিজের খেয়াল রাখবে। ময়ূরী এও বলে এবার যেন মেঘ ভালো করে সংসার করে, বাবা মায়ের খেয়াল এখন থেকে ময়ূরী নিজেই রাখবে আর গান গেয়ে যেতে। এইভাবেই চলে যায় দুই বছর মেঘ একটি মেয়ের জন্ম দেয় এবং ময়ূরীর কাছেই তাকে রেখে মেঘ যায় তার গানের অনুষ্ঠানে। ময়ূরী মেঘের মেয়েকে দেখায় যে মেঘ গানের জন্য কত বড় পুরস্কার পাচ্ছে।

আরো পড়ুন: গুঞ্জন নিপাত যাক! তথাগতর প্রেমেই হাবুডুবু ঋতাভরী! বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা অভিনেত্রীর

ময়ূরী তখন মেঘের মেয়েকে বলে তাকে এর থেকেও বড় গায়িকা করে তুলবে একদিন ময়ূরী। তারপরই তার সঙ্গে খেলা করতে শুরু করে ময়ূরী। যেটা পর্দার আড়াল থেকে দেখতে থাকে নীল আর মেঘ। নীল মেঘকে বলে সে প্রথমে ময়ূরীকে প্রথমে বিশ্বাস করতে পারছিল না কিন্তু এখন মনে হচ্ছে সত্যিই ময়ূরী বদলে গেছে। যেটা দেখে মেঘ বলে এখন ময়ূরীর সঙ্গে মেয়েকে রেখে দিতে নাহলেই চিৎকার শুরু হয়ে যাবে। তখন নীল বলে ওরা ওদের মতো থাকুক আমরা আমাদের মতো থাকি। আর এইভাবেই শেষ হয় ইচ্ছে পুতুল ধারাবাহিকটি। তাহলে ধারাবাহিকটি আপনারা কারা করা মিস করতে চলেছেন?

 

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।