Connect with us

    Bangla Serial

    বাতিল হয়েছিল ২০২৩-এর অনুষ্ঠান! সবাইকে চমকে দিয়ে বছরের শুরুতেই আসছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! জ্বলছে জি ফ্যানেরা

    Published

    on

    Picsart 24 01 03 13 45 14 864 scaled

    দিন কয়েক আগেই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে দেখা গিয়েছিল জি বাংলার (Zee Bangla) ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ (Sonar Songsar Award)। কানে কানে শোনা গিয়েছিল খুব তাড়াতাড়িই নাকি আসতে চলেছে স্টার জলসার (Star Jalsha) পরিবার অ্যাওয়ার্ড। খুব শীঘ্রই নাকি টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।

    দর্শক মহলে দারুন জনপ্রিয় অ্যাওয়ার্ড শো। এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন সিরিয়ালপ্রেমী বৃন্দ। কবে পর্দায় তাদের পছন্দের নায়ক নায়িকাদের দেখতে পাবে অ্যাওয়ার্ড হাতে তাই জন্যই অপেক্ষা করে থাকে সকলে। নিজেদের পছন্দের সিরিয়ালগুলি কী পুরস্কার জিতে নিল তাই দেখার অপেক্ষায় থাকে দর্শকেরা।

    আগের বছর স্টার জলসায় সিনে অ্যাওয়ার্ড হবে হবে করেও হয়নি। প্রোমো শুট হয়ে গেলেও শেষমেষ অনুষ্ঠিত হয়নি জনপ্রিয় এই অ্যাওয়ার্ড শো। প্রোমোতে ছিলেন স্টার জলসা পরিবারের প্রত্যেক সদস্য ও কলাকুশলীরা। তবে শেষমেষ আসেনি এই চ্যানেলের বহুল প্রতীক্ষিত অ্যাওয়ার্ড শো।

    সূত্রের খবর ছিল, গত বছর ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ আসা সম্ভব ছিলনা কারণ আইপিএল চলার দরুন ধারাবাহিকগুলির টিআরপির ওপর বেশ প্রভাব পড়ে। আইপিএলের জন্য ধারাবাহিকের ওপর তেমন নজর ছিল না মানুষের। তাই এপ্রিলেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সম্প্রচারিত হলে কেউ দেখতেন না। উঠত না টিআরপি। তাই আইপিএলের মরশুমে সম্প্রচারিত হয়নি ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’।

    গুজব নয়। স্টার জলসার পর্দায় ফিরছে ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪’। এবার প্রকাশ্যে তারই টিজার। টিজারে দেখা গিয়েছে, বিয়ের কার্ড, গাছকৌটো আর শাখা-পলা। গত বছর প্রোমো শুট হয়েও বাতিল হয়েছিল পরিবার অ্যাওয়ার্ড। এবছর স্বমহিমায় ফের ফিরতে দেখে খুশি জলসার ভক্তরা