Connect with us

    Bangla Serial

    ‘ছবি করবে বলে এসেছিল কিন্তু সেটা না করে, আমাকে বিয়ে করে ফেলল!’ নিজের বিয়ের মজাদার কাহিনী ভাগ করলেন বর্ষীয়ান লিলি চক্রবর্তী

    Published

    on

    Picsart 24 01 03 15 20 31 763 scaled

    বলাই বাহুল্য, এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় এবং প্রবীণতম অভিনেত্রী হলেন লিলি চক্রবর্তী (Lily Chakravarty) । আজও এই অভিনেত্রী তরুণ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে পা মিলিয়ে রীতিমতো দাপটের সঙ্গে কাজ করে চলেছেন ৮১ বছর বয়সী এই বর্ষীয়ান অভিনেত্রী। দারুণ রকম অভিনয়ে আজও দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। এই মুহূর্তে বাংলার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক নিম ফুলের মধুতে অভিনয় করছেন এই অভিনেত্রী।

    বলাই বাহুল্য এহেন বর্ষীয়ান অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পারাটা আজকালকার দিনের তরুণ প্রজন্মের কাছে ভীষণরকম ভাগ্যের বিষয়। উত্তম কুমার, তুলসী চক্রবর্তী এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো কিংবদন্তি অভিনেতাদের সঙ্গে সমানতালে অভিনয় করেছিলেন লিলি চক্রবর্তী। ‘ভানু পেল লটারি’র মতো কালজয়ী সিনেমার হাত ধরে টলিপাড়ায় যাত্রা শুরু হয় লিলি চক্রবর্তীর।

    দেওয়া নেওয়া, প্রতিদান থেকে শুরু করে চিনি, পোস্ত, অর্ধাঙ্গিনীর মতো ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি রিয়েলিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ টিম হাজির হয়েছিল লিলি চক্রবর্তীর বাড়িতে। সেখানেই অভিনেত্রী নিজের জীবনের এক অজানা কাহিনী সবার সঙ্গে ভাগ করে নেন।

    মাত্র ১৯ বছর বয়সে বিয়ে হয়ে গিয়েছিল অভিনেত্রীর। আর নিজের সেই বিবাহিত জীবনের কথাই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। ডেয়ারি ও ফার্মেসির ব্যবসায়ী অজিত কুমার ঘোষের সঙ্গে বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছিলেন লিলি চক্রবর্তী। অভিনেত্রীর বিবাহিত জীবন কিন্তু বেশ মজাদার।

    বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীর কথায়, ছবি করবে বলেই এসেছিল। আর তারপর রোজ আসা যাওয়া চলতে থাকে। ছবি তো আর করা হল না, আমাকে বিয়ে করে ফেললো’। নিজের বিয়েকে নিয়ে অভিনেত্রী এমন মজাদার কথায় হেসে উঠেছিলেন সবাই। ২০১০ সালে প্রয়াত হন অভিনেত্রীর স্বামী। আর তারপর থেকে অভিনয়কে আরও বেশি করে আঁকড়ে ধরেছেন লিলি চক্রবর্তী।