Connect with us

    Bangla Serial

    Mithai: এবার বন্ধ হতে চলেছে ‘মিঠাই’! আর দেখতে পাবেন না আপনার প্রিয় ধারাবাহিকটিকে! হয়ে গেলো ঘোষণা

    Published

    on

    Mithai Sid Mithi

    বর্তমানে টেলিভিশনের দর্শকরা দুই ভাগে ভাগ হয়ে গেছে। একভাগ টিভির পর্দায় তাদের জনপ্রিয় ধারাবাহিক দেখতে পছন্দ করে, আর অন্যভাগ নিজের স্মার্টফোনে অর্থাৎ ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পছন্দ করে। তাই এখন এটা বলা যেতেই পারে যে ওটিটি প্লাটফর্ম এর জনপ্রিয়তা খুব বেশি বৃদ্ধি পেয়েছে দর্শকমহলে। তার অনেক রকম কারণ রয়েছে তবে বিশেষ কারণ হলো আপনি যখন ইচ্ছা তখনই নিজের পছন্দের ধারাবাহিক বা নন ফিকশন শো দেখতে পারবেন।

    কিন্তু এবার আপনার একটি জনপ্রিয় ওটিটি মাধ্যম বন্ধ হচ্ছে। প্রসঙ্গত বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় চ্যানেল হল জি বাংলা। যার বহু ধারাবাহিক বাংলা টেলিভিশন প্রেমী দর্শকের কাছে দারুন ভাবে জনপ্রিয়। আর সেই দর্শকের বেশ অনেকটা অংশ আছে বাংলাদেশে। সেটা সোশ্যাল মিডিয়ায় জি বাংলার ফ্যান পেজ দেখলেই বোঝা যায়। আর জি বাংলার ওটিটি প্ল্যাটফর্ম হল জি ফাইভ।

    00000005ebdcb25495ce43cb9c8309f118cc8f4a

    যেটির মাধ্যমে জি বাংলার সমস্ত শো দেখতে পাওয়া যায় নেট মাধ্যমে। কিন্তু এবার বাংলাদেশে বন্ধ হয়ে যাচ্ছে জি ফাইভ স্ট্রিমিং। নতুন বছরের শুরুতেই এই পরিষেবা বন্ধ হয়ে যাবে, যার জন্য বাংলাদেশের ভক্তদের বেশ মন খারাপ। তার কারণ তারা আর তাদের প্রিয় ধারাবাহিক গুলোকে ফোনের মাধ্যমে দেখতে পাবে না।

    প্রসঙ্গত ২০১৯ সালের জুলাই মাসে বেশ রমরমিয়ে নিজেদের ব্যবসা শুরু করেছিল জিয়ের এই ওটিটি প্ল্যাটফর্মটি। তাদের লক্ষ্য ছিল সব ভক্তদের কাছে নিজেদের পরিষেবা পৌঁছে দেওয়া, কিন্তু ক্ষতির মুখে পড়তে হয় এই প্লাটফর্মকে। যার জন্য নতুন বছরের শুরুতেই অফিশিয়ালি বাংলাদেশে বন্ধ হচ্ছে জি ফাইভের পরিষেবা।

    ZEE5: Movies, TV Shows, Series – Apps on Google Play

    প্রসঙ্গত ভারতে স্বাভাবিকভাবে জি ফাইভ চলবে। কিন্তু বাংলাদেশী ভক্তদের জন্য বড়ই দুঃখের কথা এটি। আর এই খবর সোশ্যাল মাধ্যমে প্রকাশ পাওয়ার পরেই তারা তাদের ক্ষোভ উগরে দিয়েছে। পরবর্তী দিনে আবার হয়তো কখনো জি ফাইভ পরিষেবা বাংলাদেশে চালু হলেও হতে পারে কিন্তু তার সম্ভাবনা অনেকটাই কম।