Connect with us

    Bangla Serial

    লাখ লাখ টাকা দিয়ে বিদেশি কুকুর কিনলেন সুদীপা চ্যাটার্জী! ‘এত টাকা দিয়ে বিদেশি কুকুর না কিনে ছোট্ট দেশি কুকুরই পুষতে পারতেন, টাকার গরম না দেখালেও চলত’, রান্নাঘরের রানীকে কটাক্ষ নেটিজেনদের

    Published

    on

    Sudipa

    টেলিভিশনের অতি জনপ্রিয় একজন মুখ হলেন সুদীপা চ্যাটার্জি। তবে তাঁর আরেকটি পরিচয় রয়েছে। তিনি পশুপ্রেমী। আর গভীরভাবে বলতে গেলে তিনি কুকুরপ্রেমী। কুকুরদের একেবারে সন্তান স্নেহের আগলে রাখেন সুদীপা।

    অগ্নিদেবের সারমেয়র কারণেই তিনি মূলত অগ্নিদেবের প্রেমে পড়েছিলেন। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সুদীপা জানিয়েছিলেন তাঁদের দীর্ঘদিনের সঙ্গী ভানুকে হারিয়েছেন চিরকালের জন্য। অসুস্থ হয়ে মারা যায় তাঁর এই পোষ্য। তারপর থেকে নাকি রাতে ঘুম হচ্ছে না ভালো করে।

    এমনকি ঘুম না হওয়ার কারণে রীতিমত শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন সুদীপা। ফলে আবার তাঁকে স্বাভাবিক করে তোলার জন্য একটি বড় সিদ্ধান্ত নেওয়া হয়। সেটি হল আরেকটি কুকুর কেনা হয়েছে। এটা কিনে দিয়েছেন সুদীপার স্বামী এবং পরিচালক অগ্নিদেব চ্যাটার্জী। সোশাল মিডিয়া এই সুখবর সুদীপা নিজেই দিয়েছেন নিজের অনুরাগীদের জন্য।

    একটি ভিডিও শেয়ার করেছিলেন সুদীপা। তাতে লেখা “সবে মাত্র শুরু হল…আমার জীবনে একটা নতুন অধ্যায়ের শুরু হলো… ভানু জুনিয়র ভানু পার্ট টু”।

    তবে বহু মানুষ এই খবরটিকে ভালোভাবে গ্রহণ করেনি। ফলে কটাক্ষ করা হয়েছে সুদীপার এই সিদ্ধান্তকে কেন্দ্র করে। বহু মানুষের বক্তব্য বিদেশি কুকুর না কিনে দেশি কুকুর পুষতে পারেন তিনি। এতে নাকি তাঁর গ্রহণযোগ্যতা আরও বাড়তো দর্শকদের কাছে।

    অনেক টাকা খরচ করে বাইরে থেকে কুকুরছানা কিনে আনার জন্য সমালোচিত হতে হয়েছে সুদীপাকে। অনেকেই জানিয়েছে যদি দেশি কুকুর ছানা দত্তক নিতেন এবং তার সমানভাবে যত্ন করতেন তাহলে আরো অনেক মানুষ অনুপ্রাণিত হতো এবং অনেকটা সুবিধা হতো রাস্তার কুকুরদের ক্ষেত্রে।

    যদিও সুদীপা কোন সমালোচনার উত্তর দেননি সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে তিনি আবার নতুনভাবে মা হয়েছেন। তাই নিজের মাতৃত্বের স্বাদ গ্রহণে পুরোপুরি ব্যস্ত সুদীপা।