Bangla Serial

Sudipta Banerjee: কালীপুজোর মধ্যেই খুব খারাপ খবর ‘সোহাগ জল’-এর বেণী বৌদিকে নিয়ে! কান্না পাবে আপনারও

দুর্গা পুজো শেষ। নভেম্বর মানেই কালীপুজো ও দেওয়ালির মরশুম। গোটা দেশ সেজে ওঠে আলোর রোশনাইয়ে। আনন্দে মেতে সবাই। কিন্তু মন খারাপ অভিনেত্রী সুদীপা বন্দ্যোপাধ্যায়ের (Sudipta Banerjee)। হারিয়েছেন কাছের মানুষ।

দিন দুয়েক আগেই মারা গেছেন অভিনেত্রীর বাবা। গত ১০ নভেম্বর বাবার মৃত্যু হয় তাঁর। বিগত বেশ কিছুদিন ধরেই শরীর খারাপ ছিল। পুজোর সময় অসুস্থতা আরও বাড়ে। তারপর হঠাৎই সব শেষ। মানসিক ভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি। অভিনেত্রী বলেন, ‘আজ আমি কোনও কথা বলার মতো অবস্থায় নেই। গত পরশুই বাবা চলে গেছে।’

টেলিভিশন জগতের পরিচিত মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তাঁকে শেষ দেখা গিয়েছিলে জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জলে’। এই ধারাবাহিকে খলনায়িকার ভুমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। টেলিভিশনের দর্শকের কাছে তিনি বেণী বউদি। তবে পর্দায় তাঁর যে চারিত্রিক বৈশিষ্ট্য দেখানো হয়, তা বাস্তবের থেকে একেবারে বিপরীত। মিষ্টভাষী, নম্র স্বভাব সুদীপ্তার। তাই সকলের কাছে প্রিয় তিনি।

সম্প্রতি দাদাগিরি সিজন ১০-এর একটি পর্বেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ব্যক্তিগত জীবন নিয়ে অকপট ছিলেন অভিনেত্রী। খোলামেলা আলোচনা করেছিলেন শাশুড়ির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। তিনি জানান, বিয়ের আগে ভীবতেন শাশুড়ি হয়তো তাঁকে পছন্দ করবেন না। কিন্তু বিয়ের পরে সেই ধারণা বদলে গিয়েছে। ননদ আর বউমার মধ্যে কোনও ফারাক করেন না তিনি। আদর যত্নে ভরিয়ে রাখেন বাড়ির বউমাকে।

আরও পড়ুনঃ শোভনের সঙ্গে প্রেমে ইতি! সোহিনীর সঙ্গে প্রেমের শুরুর কথা হেসে ওড়ালেন পর্দার ‘ঝিলমিল’ স্বস্তিকা

জীবনে সব কিছুই চলছিল ছন্দ মিলিয়ে। তারপরই দুঃসংবাদ। অভিনেত্রীর জীবনে ছন্দপতন। তিনি দ্রুত শোক কাটিয়ে উঠুন। এমনটাই চাইছেন নায়িকার ভক্তমহল। উল্লেখ্য, চলতি বছরে তৃণমূল নেতা স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীকে বিয়ে করেন সুদীপ্তা। মেয়ের বিয়েতে নিজে হাতে সবকিছুর দেখভাল করেছিলেন তাঁর বাবা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।