Bangla Serial

Swastika Dutta: শোভনের সঙ্গে প্রেমে ইতি! সোহিনীর সঙ্গে প্রেমের শুরুর কথা হেসে ওড়ালেন পর্দার ‘ঝিলমিল’ স্বস্তিকা

টলিউডে (Tollywood) চলছে সম্পর্কের টানাপোড়েন। কেউ ইতি টানছেন পুরোনো সম্পর্কে। কেউ নতুন করে শুরু করছেন সবকিছু। আর এই মুহূর্তে টলিউডে প্রেমের হট টপিক শোভন-সোহিনীর সম্পর্ক। কয়েকদিন আগেই বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন গায়ক শোভন ও অভিনেত্রী সোহিনী। সোশ্যাল মিডিয়ায় দুজনের ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন শোভন। ক্যাপশনে লেখা ছিল, ‘আমার সব শেষ তোমার জন্য তোলা থাক।’ পরবর্তীতে তিনি ডিলিট করেন সেই ছবি।

এতেই খটকা লাগে নেটিজেনদের মনে। তবে কি এক প্রকার ভুল করেই ছবি পোস্ট করেছিলেন গায়ক? কিন্তু ক্যাপশনেই তো ইঙ্গিত স্পষ্ট। এমন ক্যাপশন তো কেউ কারোর ‘স্রেফ বান্ধবী’র জন্য লিখবেন না। এ প্রসঙ্গে সোহিনীর প্রাক্তন রণজয় সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, তিনি দুমদাম প্রেমে পড়তে পারেন না। এভাবে ঠিক প্রেম আসে না অভিনেতার মনে। এবার শোভনের প্রাক্তনও চুপ থাকলেন না।

Swastika shovon web

অভিনেত্রী স্বস্তিকা দত্ত বলছেন,”আমায় কিছুদিন আগে একজন মেসেজ করে জিজ্ঞেস করে ব্রেকআপের পর কি ভাবছি? আমি তাকে এটাই বললাম, আমার তো এক বছর আগেই ব্রেকআপ হয়েছিল। হ্যাঁ, এটা ঠিক বাকিরা এবং মিডিয়া পরে জানতে পেরেছিলেন। ততদিনে আমি নিজেকে সামলে নিয়েছি।”

অভিনেত্রীর আরও সংযোজন, “এখানে দুটো জিনিস বোঝার। একটা হল সম্পর্কে থেকে বিচ্ছেদ। অন্যটা হল সকলকে জানিয়ে বিচ্ছেদ। আমার ব্রেকআপ অনেকদিন আগেই হয়েছিল। অনেক পরে সবাই জেনেছে।” যদিও বিচ্ছেদের পর মুখে কুলুপ এঁটেছিলেন ছিলেন শোভন স্বস্তিকা দুজনেই। কাউকে সম্পর্ক ভাঙার প্রসঙ্গে কোনো কথাই বলতে শোনা যায়নি। তবে রটনা কম হয়নি।

73987739bd667cd7f05329d8bf64620b169640796549849 original

আরও পড়ুনঃ ভারত সরকারের বেআইনি স্টিকার গাড়িতে লাগিয়ে বিতর্কের স্বীকার রচনা, জানুন বিস্তারিত

উল্লেখ্য, গায়ক শোভন স্বস্তিকার আগে সম্পর্কে ছিলেন গায়িকা ইমন চক্রবর্তী সঙ্গে। শোভনের সঙ্গে বিচ্ছেদের পর তাঁর প্রাক্তন ইমনের সঙ্গে এদিক সেদিক পার্টিও করেছেন স্বস্তিকা। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, টলিপাড়ার অন্তরে বন্ধুদের গ্রুপের অভাব নেই। কোন এক গ্রুপের শোভন এবং সোহিনীর উপস্থিতি, এবং কাছাকাছি থাকা, প্রেম। এবার তাতেও সিলমোহর দিলেন গায়ক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।