জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

দীপাকে ভুল বুঝে সরে গেলো সূর্য? ভেঙে যাবে সংসার? দেখতে ভুলবেন না অনুরাগের ছোঁয়ার এই পর্ব

এই মুহূর্তে স্টার জলসায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া। ধারাবাহিক অল্প দিনের মধ্যে অন্যরকম গল্পের কারণে দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছে।

একজন শ্যামবর্ণ মেয়ের সমাজের সঙ্গে লড়াইয়ের গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকে। এমন বিষয়বস্তু সচরাচর বাংলা ধারাবাহিকে দেখা যায় না। কিছুদিন আগে ধারাবাহিকের অনুরাগীর আন্দাজ করেছিল পরবর্তী পর্বে কী দেখানো হতে পারে। সেটা কী ছিল?

ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে সূর্য এবং দীপা। ধারাবাহিকের বেশ কয়েকটি পর্বের নাম রাখা হয়েছিল তাসের ঘর। থেকে দর্শকরা কিছুটা আন্দাজ করতে পেরেছিল যে এবারে দুজনের সংসারে হয়তো ভাঙ্গন দেখা দিতে পারে। সেই আশঙ্কাই কি তবে সত্যি হলো?

ধারাবাহিকে নতুন প্রোমো সামনে এলো। এতে দেখা গেল নায়ক সূর্য ভুল বুঝল তার স্ত্রীকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই পর্ব। ৫০ কোটি টাকার ফাইল ভুলবশত আগুনে পুড়ে যাওয়ায় স্ত্রী দীপাকে দোষ দিচ্ছে সূর্য।

এর কারণ হলো সূর্যের মা নেতিবাচক চরিত্রে অভিনয় করে লাবণ্য তেমনটাই জানিয়ে দিয়েছিল তাকে। এর ফলে মা ও স্ত্রীয়ের মাঝখানে না পড়ে গিয়ে মায়ের কথা বিশ্বাস করে নিয়েছে সূর্য। সে কারণে দীপার সঙ্গে ভুল বোঝাবুঝি চূড়ান্ত।
এদিকে দর্শকরা চিন্তায় পড়ে গিয়েছে যে এমনটা হলে কি দুজনের মধ্যে সম্পর্ক ভেঙে যাবে? আগামী পর্বে কি করে চলেছে সেটাই দেখার বিষয়। অন্যদিকে দর্শকরা মনেপ্রাণে চাইছে তাদের ভুল বোঝাবুঝি যেনো মিটে যায়।

Piya Chanda