Connect with us

    Entertainment

    ‘কেকের গান শুনে বড় হওয়া!কেকে’কে ভুলব না,’ রুপঙ্করের মন্তব্যের পাল্টা জবাব দিলেন কনীনিকা

    Published

    on

    koninika rupankar

    দুজনেই ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ। একজন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং অপরজন গায়ক রূপঙ্কর বাগচী। এই মুহূর্তে দ্বিতীয় ব্যক্তিত্বটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল।

    সদ্য প্রয়াত বলিউড গায়ক কেকের কলকাতায় অনুষ্ঠান করা নিয়ে তুমুল সমালোচনায় তাঁকে বিদ্ধ করেছিলেন বাংলার গায়ক রূপঙ্কর বাগচী। এমনকি এই প্রশ্নও তিনি করেছিলেন যে এই কেকে কে? এরপরই সোশ্যাল মিডিয়ায় ওঠে কটাক্ষের ঝড়। তুমুল ক্ষুব্ধ হয়ে পড়ে রূপঙ্কর অনুরাগীরাও। সকলেই বক্তব্য যে ভাষায় তিনি গায়ক কে আক্রমণ করেছেন সেটা গ্রহণযোগ্য নয়। অনেকে আবার এই অবস্থাতেও রুপঙ্করের পাশে দাঁড়িয়েছেন। তাদের বক্তব্য গায়ক কী বলতে চেয়েছেন সেটা বোঝার চেষ্টা করুন। তিনি অভিমান থেকে এই বক্তব্যগুলি করেছেন।

    এই নিয়ে সোশ্যাল মিডিয়া দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছে। এবার রুপঙ্করের এই মন্তব্যকে কেন্দ্র করে নিজের মতামত ব্যক্ত করলেন অভিনেত্রী কনীনিকা।

    সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করে অভিনেত্রী জানিয়েছেন জনপ্রিয় গায়ক কেকের গান শুনে তিনি বড় হয়েছেন এবং যে সময় বাংলায় কবীর সুমন থেকে অন্যান্য বাঙালি গায়করা দাপটের সঙ্গে কাজ করছেন ঠিক একই সময়ে কেকে মন জিতে নিয়েছেন তাঁর। পাশাপাশি তিনি এও বলেন যে সব শিল্পীর জীবনী লড়াই থাকে। তাই রূপঙ্কর বাগচীর জীবনেও যে তেমনই কোনও লড়াই আছে সেটা অস্বীকার করেননি তিনি। তবে পাশাপাশি শিল্পীর ধর্ম-বর্ণ বিচার করা উচিত নয় এমনটাই মন্তব্য করেছেন তিনি।

    কনীনিকার এই বক্তব্যের সমর্থনে নেমে এসেছে বহু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। তবে রূপঙ্করকে সমর্থন করা মানুষের সংখ্যা খুবই কম। অন্যদিকে কেকের মৃত্যুর পর রূপঙ্কর আরো তীক্ষ্ণ বাক্যবাণে বিদ্ধ হয়েছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের দ্বারা।