Bangla Serial

দীপের অন্নপ্রাশনে দীপার উপর রেগে গিয়ে সজোরে থাপ্পড় মারবে সূর্য! আরো বাড়বে নেগেটিভিটি! ফাঁস অনুরাগের ছোঁয়ার দুর্দান্ত পর্ব

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দর্শক চাইলেও লেখক এখনই সূর্য ও দীপার মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জানার পরও নিজের বাবাকে অর্থাৎ সূর্যকে বাবা বলে ডাকতে পারছে না। অন্যদিকে সোনা নিজের মা অর্থাৎ দীপার কাছে যেতে পারছে না।

দীপা ও সূর্যের মাঝে পরে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়।

ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে। দর্শক আশা করছিল, হয়তো এবার সব ঠিক হতে চলেছে। তবে জানা গেল, আরও নেগেটিভ আসতে চলেছে গল্পে। পাশাপাশি মিশকার বোন উর্মির ছেলের অন্নপ্রাশনের দিনে আসতে চলেছে এক চমকদার পর্ব। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ সাউথ ইন্ডিয়ান সিরিয়ালের রিমেক।

আমরা দেখেছি, দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। তবে এবার লেখিকা গল্পের মোড় ঘোরাতে চলেছে। ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে এবার বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। প্রথম থেকেই সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল।

labannya and deep

প্রথমদিন থেকে সূর্যকে বিয়ে করতে চেয়েছে সে। আর সেই সূর্যকে বলেছিল, সে কোনোদিন বাবা হতে পারবে না। তার জেরেই দিপাকে ভুল বুঝছে সূর্য। বর্তমানে সূর্য জেনে গিয়েছে, সোনা-রূপা দীপার মেয়ে। অনুরাগের ছোঁয়া’র রিমেক ‘কার্তিকা দীপাম’তে দেখা যায়, উর্মির ছেলের অন্নপ্রাশনের দিন দীপাকে চড় মারবে সূর্য। অর্থাৎ এখনই ঠিক তো দূরের কথা দুজনের সম্পর্কে আরও বেশি তিক্ততা আসতে চলেছে বলে মনে করছেন দশক।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।