Bangla Serial

জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’কে স্টার জলসায় কেড়ে নিল লীনা পিসি! ‘পর’কীয়া বা বস্তাপচা গল্পে প্লিজ কাজ করবেন না’, অপরাজিতাকে অনুরোধ করছে দর্শক

জলনূপুর’এর পারি পাগলির কথা মনে আছে? প্রসঙ্গত আজ থেকে প্রায় ৯ বছর আগে ২০১৩ সালে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হত জনপ্রিয় সিরিয়াল ‘জলনূপুর’। মাত্র ২ বছরের মাথায়২০১৫ সালেই শেষ হয়ে যায় এই সিরিয়াল। ধারাবাহিকে নীল-কাজলের সেই ভালোবাসার কাহিনীর পাশাপাশি এই সিরিয়ালের দর্শকদের মন ছুঁয়েছিল অপরাজিতা আঢ্যের করা পারি পাগলির অভিনয়।

বাঙালি দর্শকদের ভীষণ পছন্দের অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। দুই দশকের বেশি সময় ধরে দর্শকদের একের পর এক নতুন নতুন চরিত্র উপহার দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে তাঁকে সিনেমা-ওয়েব সিরিজে বেশি দেখা যায়। শেষবার তাঁকে দেখা গিয়েছিল, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে। সেই ধারাবাহিক গত বছর ডিসেম্বরে শেষ হয়েছে। এরপর আর ছোট পর্দায় দেখা যায়নি অপরাজিতাকে।

দর্শকদের জন্য এবার শোনা গেল এক দারুন খবর! ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী। সেকথা নিজের মুখেই জানালেন অপরাজিতা। কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, “আলাদা আলাদা ধারাবাহিকে সেই একই গল্প এখন ট্রেন্ড হয়ে গিয়েছে। যদি এক ধরণের গল্প দর্শকদের পছন্দ হয়ে যায়, তাহলে অন্য ধারাবাহিকগুলিও সেই পথেই হাঁটে। আমি এখন আর কিছুই করার কথা ভাবছি না, যতক্ষণ না কেউ অন্যভাবে ভাবছেন।”

অভিনেত্রী আরও বলেন, “আমি নিশ্চয়ই কাজ করব, কিন্তু আমার চরিত্রটি পছন্দ হতে হবে এবং যে ধরণের চরিত্রের কথা আমাকে মুখে বলা হবে, সেই পথেই চরিত্রটিকে এগোতে হবে। মাঝরাস্তায় চরিত্রটিতে বদল আনা যাবে না।” তবে কি এবার তিনি পেয়ে গেলেন তাঁর পছন্দের চরিত্র? সানা যাচ্ছে, আর মাত্র সাত মাস পরেই লীনার গল্পে ফিরছেন অভিনেত্রী। গল্পটি প্রধানত মা-মেয়ের গল্প নিয়ে হবে। উক্ত ধারাবাহিকে অপরাজিতার বিপরীতে থাকছেন চন্দন সেন। এরআগে ‘পুণ্যি পুকুর’এও এই দুই তারকা ছিলেন।

এখনও ধারাবাহিকের সেই চরিত্রের নাম ঠিক করা হয়নি। ধারাবাহিকে আরও দুই চরিত্র থাকবে। তবে সেই চরিত্রেরও লুক সেট হয়নি এখনও। বর্তমানে ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন অভিনেত্রী। পাশাপাশি বড় পর্দায় সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চিনি ২’। উক্ত ধারাবাহিকটি আসবে স্টার জলসায়। সম্প্রীতি এক সংবাদ মাধ্যমে অপরাজিতা জানান, তাঁকে ধারাবাহিকে কম দেখা যাওয়ার কারণ। তিনি বলেন, “আমাকে ধারাবাহিকে নেওয়া প্রযোজকদের জন্য খরচবহুল হয়। আমাকে কোনও ধারাবাহিকে নেওয়ার আগে তাই অর্থনৈতিক বিষয়ে ভাবনাচিন্তা করতে হয়।”

Titli Bhattacharya