Bangla Serial

‘অনেকদিন পরে নতুন শিকার এল ঘরে’! মিতুলের মেয়ের শ্বশুরবাড়ি কি যমের দুয়ার? ভয়ানক প্রোমো দিয়ে নতুন অধ্যায় শুরু খেলনা বাড়ির

আমরা আগেই শুনেছি, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইতির পথে এগোচ্ছে। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক।

স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা। জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল।

যদিও ‘খেলনা বাড়ির টিআরপি খারাপ নয়। তবে কিছুদিন ধরেই ধারাবাহিকটির গল্প যেদিকে এগোচ্ছিল, তাতে সন্দেহ ছিল যে শীঘ্রই শেষ হবে ধারাবাহিক। জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। গল্প হঠাৎই নিয়েছিল এক বড় লিপ। বড় হয়ে যায় গুগলি। পাশাপাশি আমরা এও জেনেছি, মিতুল ও ইন্দ্রের ছেলে ‘আদর’ নিখোঁজ হয়। যদিও আদর তাদের সামনেই ছিল, তবে মিতুল, ইন্দ্র এতদিন জানতো না পাড়ার দুষ্টু ছেলে শিবাই তাদের ‘আদর’।

পাশাপাশি মিতুলের হাতে এল শিবার ডিএনএ এর রিপোর্ট। যেখানে দেখা যায়, শিবার ডিএনএ’এর সঙ্গে ৯৯% মিলে গিয়েছে ইন্দ্রর ডিএনএ। নিজের সন্তানকে এতো বছর পর চিনতে পেরে খুশিতে আত্মহারা মিতুল। শেষমেশ পরিবারের নিখোঁজ ছেলে ঘরে ফিরে এল। নকল অন্তরার সব ষড়যন্ত্র ফাঁস হল। সবকিছু ঠিকভাবে সম্পন্ন হওয়ার পরই মিতুলের মেয়ের জীবনে ঘনিয়ে এল বিপদ।

সামনে এল ধারাবাহিকের এক নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, মিতুলের মেয়ে গুগলির বিয়ে হয়েছে। মিতুল একদিকে তার মেয়ের শুভ কামনা করে ঠাকুরকে পুজো দিচ্ছে, হঠাৎ তার প্রদীপ নিভে যায়। অন্যদিকে গুগলি এমন একটা বাড়িতে বউ হিসাবে প্রবেশ করেছে যেখানে সকলেই সন্দেহজনক। প্রোমো দেখে বোঝা যাচ্ছে, কোনো এক পুরোনো প্রতিশোধই নিতে চলেছে তারা। তবে আদোও কি হতে চলেছে গুগলির সঙ্গে তা স্পষ্ট নয়। পুরোটাই সন্দেহের মধ্যেই রয়েগিয়েছে।

Titli Bhattacharya