Bangla Serial

মিশকার ষড়যন্ত্রে বিশাল বিপদের মুখে সূর্য! রক্ষা করতে হাজির সেই দীপা! ভুল বুঝেই এবার অনুরাগ ভরে কাছে টানবে সূর্য

এই মুহূর্তে জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। প্রত্যেক সপ্তাহে বেঙ্গল টপার হচ্ছে সূর্য-দীপার এই জনপ্রিয় ধারাবাহিকটি। আসলে এই ধারাবাহিকের গল্পে রোজ‌ই কোনও না কোনও টুইস্ট এসেই চলেছে। আর এই টুইস্টের জন্য‌ই এই ধারাবাহিকটি দর্শকদের মনে এমনভাবে রাজত্ব করছে।

বলা যায় এই ধারাবাহিকের মোহে আকৃষ্ট হয়ে রয়েছেন দর্শকরা। উল্লেখ্য, এই মুহূর্তে ধারাবাহিকের মূল কাহিনী আবর্তিত হচ্ছে সূর্য-দীপার দুই কন্যা সোনা এবং রূপাকে ঘিরে। এই ধারাবাহিকটির সাম্প্রতিক পর্বে দেখানোও হয়েছে, মিশকার ষড়যন্ত্রের শিকার হয়ে শহর থেকে বেশ দূরে একটি সুনসান জায়গায় মাথা ফেটে আঘাতপ্রাপ্ত অবস্থায় পড়ে রয়েছে সূর্য।

অন্যদিকে সূর্যর পার্স থেকে শুরু করে টাকা সবকিছু নিয়ে পালিয়েছে দুই গুন্ডা। ব্যাঙ্ক থেকে এরপর সেনগুপ্ত বাড়িতে ফোন আসে। দীপাকে জানানো হয় সূর্যর কার্ড দিয়ে প্রচুর পরিমাণে টাকা তুলে নেওয়া হয়েছে।‌ এই এক ফোনেই বিপদ আঁচ করতে পারে দীপা। এরপরেই ব্যাঙ্ক কর্তৃপক্ষের থেকে বলে দেওয়া জায়গায় ছুটে যায় সে।

আরও পড়ুনঃ তিন্নির গায়ে হাত তুলল মৌমিতা! শুরু চুলোচুলি! উচিত শিক্ষা হয়েছে বলছেন নেটিজেনরা

কীভাবে সূর্যকে বাঁচাবে দীপা?

অন্যদিকে আবার দীপার ফোনের চার্জ শেষ হয়ে যাওয়ায় সে নিজেও বাড়ির সঙ্গে যোগাযোগ করতে পারে না। অপরদিকে আহত সূর্যকে কিছু লোক ঠেলাগাড়িতে তুলে অন্য একটি জায়গায় নিয়ে যায়। সে কীভাবে খুঁজে পাবে সূর্যকে?

অপরদিকে মিশকা আবার নিজের গুন্ডাদের ফোনে না পেয়ে সেনগুপ্ত বাড়িতে চলে আসে। আর সেখানে এসে সে জানতে পারে যে সূর্য এখনও বাড়ি ফেরেনি। এরপর সেনগুপ্ত বাড়ির সবাই মিশকাকে দূর করে দেয়। আর বাড়ির সবাই তখনই বাড়ির সবাই বুঝতে পারে যে দীপা বাড়িতে নেই। তখন পরিচারিকা পরিবারের সবাইকে জানায় যে, দীপা একটা ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে। উৎকন্ঠিত হয়ে পড়ে সবাই। এবার কী হবে?

Ratna Adhikary