জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ফুলশয্যার সাজে নজরকাড়া কে? জি বাংলার ফুলকি নাকি স্টার জলসার সন্ধ্যা? রিয়েকশন দিয়ে জানান আপনার পছন্দ কাকে

বাংলা টেলিভিশনের পর্দায় এখন একের পরের ধারাবাহিক এসেই চলেছে। জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha) এই দুই চ্যানেলে ধারাবাহিক আগমন আর গমনের যেন অন্ত নেই।‌ এই যেমন জি বাংলার পর্দায় কিছুদিন আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ফুলকি (Phulki) আবার অন্যদিকে জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা (Sandhyatara)

আর এই দুটি ধারাবাহিকেই এই মুহূর্তে চলছে বিয়ের পর্ব। ফুলকি ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী দিব্যানী মন্ডল ও অন্যদিকে সন্ধ্যাতারা ধারাবাহিকের মূল নায়িকা সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা।

যদিও এর আগে জি বাংলায় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অন্বেষা এবং সেই ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা এবং প্রশংসা কুড়িয়েছিলেন এই অভিনেত্রী। আর জি বাংলার পর এবার জলসার পর্দা কাঁপাচ্ছেন তিনি।

সন্ধ্যা না তারা বৌভাতের সাজে আপনার চোখে অসামান্য কে?

জি বাংলার ফুলকি এবং স্টার জলসার সন্ধ্যাতারা এই দুই ধারাবাহিক এখন বিয়ের পর্ব চলছে। এবং এই বিয়েতে দুই ধারাবাহিকের দুই নায়কের‌ই মত নেই। কিন্তু পরিস্থিতি তাদের মিলিয়ে দিয়েছে। দুই নায়িকাই অবশ্য জানেন স্বামীর মন পাওয়া তাদের কাছে খুব একটা সহজ বিষয় নয় এর জন্য কঠিন সংগ্রামের মুখোমুখি হতে হবে তাদের।

তবে সে যাই হোক, বৌভাতের বেশে দুজনকেই কিন্তু ভীষণ সুন্দর লাগছিল। একেবারে সাবেকি বাঙালি সাজে নজর কেড়েছেন দুজনেই। ফুলকি সেজে উঠেছে গোলাপের সাজে অন্যদিকে সন্ধ্যার পছন্দ জুঁই। মাথা ভর্তি চওড়া সিঁদুর, লাল টিপে অদ্ভুত সুন্দর, স্নিগ্ধ দেখাচ্ছে দুজনকেই। রিয়াকশন এর মাধ্যমে আমাদের জানিয়ে যান আপনার চোখে কাকে বেশি সুন্দরী লাগছে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।