Bangla Serial

দীপাকে ছেড়ে মিশকাকে বিয়ের পরিকল্পনা সূর্যর! প্ল্যান জেনে গেল রূপা! তবে কি সত্যিই ঘটবে অঘটন? আশঙ্কায় দীপা-রূপা

বঙ্গ টেলিভিশন দুনিয়ায় এই মুহূর্তে সর্বশ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা পেয়েছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি দর্শকদের চোখে দারুণ জনপ্রিয়। যে সমস্ত দর্শক এই ধারাবাহিকটি নিয়মিতভাবে দেখেন তারা জানেন এই ধারাবাহিকের প্রতিটা পর্বেই চমক উত্তেজনার অভাব নেই।

বলাবাহুল্য, দর্শকরা যতই এই ধারাবাহিককে একঘেয়ে বলুন না কেন দর্শকদের দেখার আগ্রহ কিন্তু এই ধারাবাহিক থেকে একেবারেই সরে যায়নি। বলা যায় উত্তরোত্তর বেড়েই চলেছে। বলা যায় দর্শকরা আগ্রহের সঙ্গেই এই ধারাবাহিক প্রতিদিন দেখছেন। আর যার ফলেই টিআরপি তালিকায় রাজত্ব করতে পারছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

প্রসঙ্গত উল্লেখ্য এই ধারাবাহিকে নায়ক নায়িকার মিলন কবে হবে এটাই হচ্ছে সব থেকে বড় প্রশ্ন। আর নায়ক নায়িকা সূর্য-দীপার মাঝখানে চীনের প্রাচীর হয়ে দাঁড়িয়ে রয়েছে ভিলেন মিশকা। আর অদ্ভুতভাবে সূর্য মিশকার কথায় প্রভাবিত হলেও নিজের ভালোবাসার মানুষ নিজের স্ত্রী দীপাকে প্রতিদিন প্রতিমুহূর্তে অবিশ্বাস করে চলেছে। তাকে অপমান করছে, তার সঙ্গে দুর্ব্যবহার করছে। আর যা একেবারেই সহ্য করতে পারছেন না দর্শকরা।

তারা চাইছেন তাড়াতাড়ি যেন সূর্য-দীপার মিলন দেখিয়ে দেওয়া হয়। আসলে নায়ক নায়িকার মধ্যে বিচ্ছেদ কতদিন‌ আর দেখতে ভালো লাগে। সবাই চায় ভালো সম্পর্ক দেখতে। তা কবে দেখানো হবে সূর্য-দীপার মধ্যে মিলনের সম্পর্ক? কবে নিজের দুই ছোট ছোট কন্যা সোনা-রূপাকে সন্তানের স্বীকৃতি দেবে সূর্য?
তা এখন লাখ টাকার প্রশ্ন!

তবে কি এবার দীপাকে ভুলে সূর্য মিশকাকে বিয়ে করবে?

সোনা-রূপাও এখন জেনে গেছে নিজেদের আসল জন্ম পরিচয়। তারা জানে দীপা তাদের মা সূর্য তাদের বাবা। কিন্তু এই সত্যির সঙ্গে অবগত নয় সূর্য। কিন্তু কেনই বা দীপা সূর্যকে সব কথা সত্যি করে বলে দিচ্ছে না? আর এই ভুল বোঝাবুঝির মাঝে সূর্য যদি মিশকাকে বিয়ে করে নেয়? এমনই সমস্ত আশঙ্কা ফুটে উঠছে ছোট্ট রূপার মনে! যদিও রূপাকে আশ্বস্ত করে দীপা বলেছে সূর্য শুধুমাত্র মিশকাকে নিজের বন্ধু মনে করে। এর বেশি কিছু নয়। আর গাঁটছড়া বাঁধেন ভগবান। তিনি সূর্য-দীপার গাঁটছড়া বেঁধে পাঠিয়েছেন উপর থেকে। আর তাই তাদের কেউ আলাদা করতে পারবে না।

কিন্তু কেন দীপা কে অবিশ্বাস করে সূর্য?

আসলে এই সমস্ত কর্মকাণ্ডের পিছনে রয়েছে মিশকা। একটি ভুল রিপোর্ট দেখিয়ে সে সূর্যকে বলেছিল যে তার মধ্যে বাবা হওয়ার কোনও ক্ষমতা নেই সে কোনদিনই বাবা হতে পারবেনা। আর সেই কারণবশতই সূর্যর ধারনা হয় রূপা যদি দীপার সন্তান হয় তাহলে সে তো বাবা নয়। কারণ তার বাবা হওয়ার ক্ষমতাই নেই। তাহলে অন্য কোন পর পুরুষের সঙ্গে সম্পর্কজনিত কারণে রূপার জন্ম।‌ আর সেই থেকেই শুরু ভুল বোঝাবুঝির।

Piya Chanda