Bangla Serial

আসল আদরের জায়গায় লাহিড়ি বাড়িতে ঢুকল নকল আদর! রণর ছেলে মিতুলের ছেলে সেজে এল তারই ক্ষতি করতে! ধামাকাদার পর্ব

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে চলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি (Khelna Bari)। জি বাংলার পর্দায় চলা এই ধারাবাহিকটি একটা সময় টিআরপি তালিকায় রীতিমতো কামাল দেখাতো। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বিরূপ হয়েছে পরিস্থিতি। নিজের সেই পুরনো ধার হারিয়ে ফেলেছে ধারাবাহিক খেলনা বাড়ি।

এমনকি মিঠাই বন্ধের পরপর শোনা গিয়েছিল জি বাংলার পর্দা থেকে নাকি সরে যাবে খেলনা বাড়ি ধারাবাহিকটি। কিন্তু সেই রকম কিছু হয়নি। এখনো টুকে টুকে চলছে। তবে মাঝেমধ্যেই এই ধারাবাহিকে বড় চমক দেওয়ার চেষ্টা করা হয়। জি বাংলার ধারাবাহিক জগদ্ধাত্রী যেরকম অ্যাকশন ধর্মী‌। সেইরকম খেলনা বাড়ির মিতুল‌ও কিন্তু কম অ্যাকশন জানে না।

যেমন তার বুদ্ধি তেমন তার অ্যাকশন। বিভিন্ন সময় নিজের উপস্থিত বুদ্ধির জোরে সে বিভিন্ন বড়সড়ো সমস্যার মোকাবিলা করেছে। নিজের স্বামী ইন্দ্রকে বারবার বিপদের হাত থেকে বাঁচিয়েছে সে। মিতুলের অ্যাকশন দেখে তাকে দর্শকরা লেডি রঞ্জিত মল্লিক বলতেও পিছপা হননি। এই ধারাবাহিকে নায়ক-নায়িকা মিতুল ইন্দ্রর জীবনে অন্যতম বড় ষড়যন্ত্রকারী ইমপোর্ট সৎ ভাই রণ আর তার স্ত্রী অনামিকা।

কোন অঘটন এবার ঘটতে চলেছে ধারাবাহিক খেলনা বাড়িতে?

কিছুদিন আগেই এই ধারাবাহিক বিরাট বড় লিপ নিয়েছে। ‌দীর্ঘ কয়েক বছর কেটে গেছে। সমস্ত ছোট ছোট চরিত্ররা বড় হয়ে গেছে। জন্ম হয়েছে মিতুল-ইন্দ্রর ছেলে আদরের।‌ কিন্তু আদরের জন্মের পরপরই তাকে চুরি করে নেয় অনামিকা। আর এবার নিজের ছেলে বিট্টুকে আদর সাজিয়ে লাহিড়ী বাড়িতে প্রবেশ করিয়েছে সে। লক্ষ্য লাহিড়ি বাড়ির সমস্ত সম্পত্তি হরণ করা।

আসলে বিট্টুর মা অনামিকা তাকে বিদেশে রেখে এসেছিল। আর তাই একা একাই বড় হয়েছে সে। মা বাবার ভালোবাসা না পেয়ে কঠোর মানসিকতার হয়ে উঠেছে সে। আর তাই তার মধ্যে পরিবার বোধ তো জন্মায়নি। একই সঙ্গে জন্মায়নি কারোর প্রতি কোনও রকমের ভালোবাসা। মায়া দয়া মমতা। মায়ের ডাকে সে ফিরেছে দেশে। আর এবার বিট্টুকে দিয়েই ফের লাহিড়ি পরিবারের ক্ষতি করতে উদ্যত হয়েছে অনামিকা।‌ বলা ভালো বিট্টুই এখন অনামিকার তুরুপের তাস। ইতিমধ্যেই নকল আদর সেজে লাহিড়ী পরিবারে পা রেখেছে বিট্টু। মিতুল-ইন্দ্র এবং পরিবারের সবাই তাকে আদরে ভরিয়ে দিচ্ছে। যদিও লাহিড়ি পরিবারের ছোটো বউ এবং একই সঙ্গে দুঁদে পুলিশ অফিসার অলকানন্দা আদরকে ঠিক বিশ্বাস করে উঠতে পারছে না। কি হতে চলেছে এবার খেলনা বাড়িতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।