Bangla Serial

Anurager Chhowa: ‘আমি তোকে ছাড়ব না মিশকা’! বেস্ট ফ্রেন্ড প্রেগন্যান্ট হতেই আক্রমণাত্মক হল সূর্য! ফাঁস আজকের পর্ব

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে সবথেকে দাপুটে ধারাবাহিকের নাম অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) । ‌ টিআরপি তালিকায় (TRP list ) তো রাজত্ব করছেই এই ধারাবাহিকটি সেই সঙ্গে মানুষের মনেও সমান তালে দাপট দেখাচ্ছে। দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটি। এমন কোনও বাংলা টেলিভিশন প্রেমী দর্শক নেই যারা এই ধারাবাহিক দেখেন না বা পছন্দ করেন না।

রীতিমতো টানটান উত্তেজনায় ভরা বিভিন্ন সব পর্ব এই মুহূর্তে দেখানো হচ্ছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের নায়ক-নায়িকা সূর্যদীপা এবং খলনায়িকা মিশকা। মিশকা একদিকে যেমন খলনায়িকা তেমনই আবার সূর্যর প্রানের বন্ধু। সূর্য মিশকার প্রতি অন্ধ। সে বিশ্বাস করে না যে মিশকা কখনও কোন‌‌ও ভুল কাজ করতে পারে। সে রীতিমতো মিশকার কথায় ওঠে বসে। ‌

অন্যদিকে মিশকা আবার সূর্যকে ভালোবাসে। আর সূর্যকে পাওয়ার জন্য যেকোনও পরিমাণ মূল্য চোকাতে প্রস্তুত সে। আর সেই কারণেই সে বিভিন্ন সময় সূর্যের স্ত্রীর দীপাকে মেরে ফেলার চেষ্টা করেছে। আর তা না করতে পেরে সূর্য এবং দীপার মধ্যে সে কয়েক যোজন দূরত্ব সৃষ্টি করেছিল একটি ভুল রিপোর্ট দেখিয়ে।

আরো পড়ুন:Kar Kachhe Koi Moner Kotha: শতদ্রুর বাড়িতে শিমুল! আরো একবার শিমুলকে কাছে টানতে চাইল সে! দারুন পর্ব আজকের

আর সেই রিপোর্টে বিশ্বাস করে সূর্য এতদিন যা পথ নিরন্তর অপমান করে গেছে দীপাকে। সোনা-রূপার জন্মকে কেন্দ্র করে দীপাকে সে তুমুল অবিশ্বাস করেছে, অপমান করেছে, সন্দেহ করেছে। যদিও অবশেষে ডিএনএ টেস্টের মাধ্যমে সে জানতে পেরেছে সোনা এবং রূপা তার সন্তান। নিজের ভুল বুঝতে পেরে সে দিপাকে আবার আগের মতো কাছে টেনে নিতে চেয়েছে যদিও আত্মসম্মানে বলীয়ান দীপা, অতটা স্বাভাবিক হতে পারেনি সূর্যর কাছে।

আর সূর্য-দীপার মাঝে নতুন করে সম্পর্কের সূচনা হওয়ার আগেই তা ভাঙতে চলে এসেছে মিশকা। তার নতুন অভিযোগ সে নাকি সূর্যর সন্তানের মা হতে চলেছে। এই ঘটনায় রীতিমতো পায়ের তলার মাটি সরে গেছে সেনগুপ্ত পরিবারের। দীপা বলেছে সে কোনভাবেই এই অসম্মান বরদাস্ত করবে না, সে মিশকার মুখোশ খুলে ফেলে দেবে। কিন্তু এই ঘটনায় রীতিমতো সম্মানহানি হতে শুরু করেছে সূর্যর। মিডিয়া থেকে শুরু করে সবাই জেনে গেছে এই ঘটনা। সূর্য বুঝতে পেরেছে না যে মিশকাকে সে অন্ধ বিশ্বাস করত সেই আসলে তার পিঠের ছুরি মেরেছে। তার এবং দীপার মধ্যে দূরত্বের কারণও মিশকা। তার জীবনের সবথেকে বড় শত্রু তার‌ই প্রিয় বন্ধু। এবার কি করবে সে?

Titli Bhattacharya